img

ভিড়ের মধ্যে শরীরে হাত, বখাটেকে শিক্ষা দিলেন তাপসী পান্নু

প্রকাশিত :  ১০:৫৮, ২১ অক্টোবর ২০২০

ভিড়ের মধ্যে শরীরে হাত, বখাটেকে শিক্ষা দিলেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক: বলিউডের আলোচিত অভিনেত্রী তাপসী পান্নু। বিভিন্ন সিনেমায় সাহসী ভূমিকায় অভিনেতা করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। এবার আর সিনেমা নয়, বাস্তবেই দুর্দান্ত সাহসের নজির দেখালেন তাপসী। তার সঙ্গে অসদাচরণ করায় এক ব্যক্তির আঙুল মটকে দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। তাপসী এই ঘটনা জানিয়েছেন কারিনা কাপুর খানের রেডিও টক শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ। তাপসী বলেন, গুরুপরবের সময় আমরা গুরুদ্বারে যেতাম। তার ঠিক পাশের একটি খাবার স্টল ছিল যেখানে বাইরে থেকে আসা দর্শনার্থীদের খাবার দেওয়া হতো। জায়গাটিতে এতটাই ভিড় থাকত যে সব সময় ধাক্কাধাক্কি হতো।

এর আগেও সেখানে আমার অদ্ভুত কয়েকটি অভিজ্ঞতা হয়েছিল। আমি জানতাম এ রকম ভিড়ে গেলে আবারও খারাপ কিছু একটা হতে পারে। সেভাবেই নিজেকে মানসিকভাবে প্রস্তুত রেখেছিলাম। আচমকা এক ব্যক্তি আমাকে পেছন দিক থেকে খারাপভাবে স্পর্শ করার চেষ্টা করে। তৎক্ষণাৎ আমি ওই ব্যক্তির আঙুল ধরে তা মচকে দিই এবং খুব দ্রুত সেই জায়গা ছেড়ে বেরিয়ে আসি।

পর্দায় তিনি বরাবরের সাহসিনী। লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরেও সেই একই রকম সাহসী তাপসী। অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠেছেন। সাম্প্রতিককালে রিয়া চক্রবর্তীর সমর্থনে মুখ খোলায় অনেক বিরূপ মন্তব্য উঠেছে তার দিকে। কোনো কিছুকে তোয়াক্কা না করেই রিয়ার পাশে দাঁড়িয়েছেন তিনি। 

img

যারা সমালোচনা করে, তারা আসলে অতটুকুই পারে: মিম

প্রকাশিত :  ১০:৩৩, ১১ মে ২০২৪

মেগাস্টার শাকিব খানের আলোচিত আপকামিং সিনেমা ‘তুফান’-এ অভিনয় করছেন কলকাতার মিমি চক্রবর্তী আর বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। এই সিনেমার টিজার দেখে নেটিজেনদের একাংশ যে নকলের অভিযোগ তুলে সমালোচনা করেছেন, সেটির জবাব এই দুই নায়িকা দিলে সেটা নিয়ে কথা বলার কিছু নেই। কিন্তু তারা চুপ থাকলেও ছবির সমালোচনার জবাব যখন অন্য একজন জনপ্রিয় নায়িকা দেন, তখন সেটি অবশ্যই অবাক করা মতো। এমনটাই হয়েছে, দেশের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম ‘তুফান’ সিনেমা নিয়ে ওঠা সমালোচনার জবাব দিয়েছেন, তাও আবার গণমাধ্যমে।

সম্প্রতি বেসরকারি একটি টিভি চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে মিম ‘তুফান’ এর প্রংশসা করেছেন। তিনি বলেন, ‘অবশ্যই ভালো লাগছে। এটাতে তো মনেই হয়নি আমাদের বাংলাদেশের ছবি। আমাদের বাংলাদেশে এ ধরনের একটা ছবি হয়েছে। এটা আমার মনে হয় সবারই একটা ভালো লাগার বিষয়। আমরা অনেক দিন ধরে অপেক্ষা করছি এ ধরনের একটা ভিন্ন লুকের শাকিব ভাইকে যেন দেখতে পাই।’

সিনেমাটির টিজার নিয়ে ওঠা নেটিজনদের একাংশের সমালোচনারও জবাব দেন নায়িকা মিম। তিনি বলেন, ‘সমালোচনা সবকিছুতেই হবে। যারা সমালোচনা করে, তারা আসলে অতটুকুই পারে।

ঘরে বসে ফেসবুকে দুই–তিনটা কমেন্ট সবাই লিখতে পারে। যে ভালো কাজ করবে, তাকে নিয়েই সমালোচনা হবে। এটা খুবই স্বাভাবিক বিষয়। তাই গুরুত্ব দেই না।’

নিজের কাজ প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, ‘আমি দুটো ছবির গল্প নির্ধারণ করেছি। এ বছরের শেষে শুটিং শুরু হবে। গল্প দুটো আমার খুব পছন্দ হয়েছে। খুব দ্রুতই নতুন ছবির কাজ শুরু করব। আর আমি খুব উচ্ছ্বসিত। এবারের কোরবানির ঈদটা ভালো কাটবে। হলে গিয়ে সিনেমা দেখব।’

মঙ্গলবার সন্ধ্যায় আলফা আই, চরকি, এসভিএফ অফিশিয়াল, শাকিব খান ও চঞ্চল চৌধুরীর সোশ্যাল মিডিয়ার পেজ থেকে প্রকাশ করা হয় ‘তুফান’এর প্রথম টিজার। সিনেমাটির ঘোষণার পর থেকেই দর্শকের মধ্যে অন্য রকম এক চাঞ্চল্যের সৃষ্টি হয়। 

‘তুফান’-এ  শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন কলকাতার মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা।