img

যশোরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

প্রকাশিত :  ১০:২২, ২৭ জুন ২০২১

যশোরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

জনমত ডেস্ক: যশোরের ধোপাখোলা এলাকায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে কমপক্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

রোববার (২৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে নিমতলী এলাকার ধোপাখোলায় বেনাপোল সড়কে এই দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন নাভারণ হাইওয়ে থানার পরিদর্শক আসাদুজ্জামান।

তিনি বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। গুরুতর আহত দুজনকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে একজনের মৃত্যু হয়।

কর্মক্ষেত্রে পরকীয়া, বেশিরভাগ নারীর পরিণতি হয় ভয়ঙ্কর ≣ করোনার আবহে মারা গেছেন পশ্চিমবঙ্গের বিখ্যাত ইতিহাসবিদ গোলাম আহমাদ মোর্তজা ≣ কোনটি শরীরের জন্য বেশি ক্ষতিকর: লবণ না চিনি

ঘটনাস্থলে নিহত তিনজনের মরদেহ নাভারণ থানায় নেওয়া হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। দেশ রূপান্তর

img

কক্সবাজারে খাল থেকে দুই জেলের লাশ উদ্ধার

প্রকাশিত :  ০৭:১১, ১৭ মে ২০২৪

কক্সবাজার খুরুশকুল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (১৭ মে) সকাল ১০টার দিকে সদর উপজেলার মনুপাড়ার একটি খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত দুইজন হলেন খুরুশকুল এলাকার আব্দুল খালেক ও ইয়াছিন আরাফাত। বিষয়টি নিশ্চিত করে খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজন সিদ্দিকী বলেন, সকালে স্থানীয়রা পরিত্যক্ত অবস্থায় খালের পাশে দুইটি মরদেহ দেখতে পেয়ে আমাকে জানালে আমি পুলিশকে অবহিত করি। নিহত দুজনই পেশায় জেলে ছিলেন। দুইদিন আগে তারা সাগর থেকে মাছ শিকার করে আসেন। তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে সেটি এখনই নিশ্চিত না। পুলিশ ময়নাতদন্তের পরে বলতে পারবে।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, একটি খাল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ এখনো ঘটনাস্থলে আছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।