img

দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নাম পরিবর্তন

প্রকাশিত :  ১৭:৩৬, ০৪ আগষ্ট ২০২২

দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নাম পরিবর্তন

দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের এক বিশেষ সাধারণ সভা ও কাউন্সিলারদের সংবর্ধনা সভা গত ১৯ জুলাই মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে । পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে ট্রাস্টিরা অংশ নেন।

সংগঠনের সভাপতি তহুর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান লাভলুর পরিচালনায় সভায় সর্বসম্মাতিক্রমে সংগঠনের নাম পরিবর্তন করে দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন করা হয়। এছাড়া বাংলাদেশে সংগঠনের নামে চ্যারেটি রেজিস্ট্রেশন ও ব্যাংক একাউন্ট কার্যক্রম শুরু করতে বর্তমান কমিটিকে অনুমোদন দেয়া হয়। এছাড়া সভায় সংগঠনের ট্রাস্টি ও পুনরায় নির্বাচিত কাউন্সিলার সদরুজ্জামান খানঁ, কাউন্সিরার মোঃ দিলোয়ার খান ও বালাগঞ্জ ওসমানী নগর এডুকেশন ট্রাস্টের সদস্য নির্বাচিত হওয়ায় আব্দুর রহিমকে সংবর্ধনা প্রদান করা হয়।

সভায় বক্তব্য রাখেন সর্বজনাব আলহাজ্ব কবির উদ্দিন, কাউন্সিলার সদরুজ্জামান খান, কাউন্সিলার মোঃ দেলোয়ার খাঁন, প্রফেসার মাসুদ আহমদ, মইজুল ইসলাম শাহজাহান, আনহার আলী, আব্দু রব, হাজী ইছাক আলী, আব্দুল ওয়াদুদ, মোঃ এ এফ সোয়াইব, জয়নাল আহমদ খান, এম মানিক খাঁন, আব্দুল খালিক, আলমাছ খাঁন, জামাল আহমদ খাঁন, আনছার উদ্দিন, বদরুল হুসেন জুনা চৌধুরী প্রমুখ।


কমিউনিটি এর আরও খবর

img

মৌলভীবাজার জেলা সাবেক ছাত্রলীগের রিইউনিয়ন কমিটি ইউকের সভা অনুষ্ঠিত

প্রকাশিত :  ১২:২৯, ১৪ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১২:৪৮, ১৪ মে ২০২৪

ব্রিটেনের বসবাসকারী মৌলভীবাজার জেলার প্রাক্তন ছাত্রলীগের নেতাকর্মীদের আত্মার আত্মীয়তা ও প্রাণের সেতুববন্ধন অটুট রাখা ও  সবাইকে ঐক্যের বন্ধনে একটি প্লাটফর্মে নিয়ে আসার লক্ষ্যে কাজ করার দীপ্ত শপথে গঠিত মৌলভীবাজার সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের রিইউনিয়ন কমিটি ইউকের এক গুরুত্বপূর্ণ  সভা গত ১২ই মে ২০২৪ই,পুর্ব লন্ডনের  ইমপ্রেশন ইভেন্টে বিপুল সংখ্যক প্রাক্তন ছাত্রলীগের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে। 

রিইউনিয়ন কমিটির আহবায়ক, মৌলভীবাজার জেলার সাবেক তুখোড় ছাত্রনেতা আব্দুল আহাদ চৌধুরীর সভাপতিত্বে এবং মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিইউনিয়ন কমিটির সদস্য সচিব রুহুল আমীন রুহেল এর পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুক ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী আকিল আহমদ।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাউন্সিলার মুজিবুর রহমান জসিম, ওয়েলস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি  মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর, কমিউনিটি লিডার মোস্তফা কামাল বাবলু, আব্দুর রশিদ কাজল, নজরুল ইসলাম অকিব, মুহিবুর রহমান খসরু, খয়রুল রব মুকুল, ইকবাল আহমদ, আব্দুল বাছিত, সেলিম আহমদ, শেখ আব্দুর রউফ ,মোহিদুর রহমান, দিলু মিয়া, জয়নাল আহমদ, সেলিম আহমদ, কাউন্সিলার কাবিদ আহমদ,রাধা কান্ত ধর, শাহ শাফি কাদির, জয়নাল ইসলাম, মোয়াইমিন আহমদ, দেওয়ান ফাহিম আহমদ চৌধুরী ,আমিনুল ইসলাম বেলাল, মোহাম্মদ আজিজুল আম্বিয়া, আমজাদ হোসেন সানি, এস এম দোলাল আহমদ ও রাসেল আহমদ প্রমুখ নেতৃবৃন্দ। 

সভায় সর্বসম্মতিক্রমে সামারের মধ্যে রিইউনিয়ন এর  সভা অনুষ্টান করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ৩রা জুন সন্বা ৬.০০ ঘটিকার সময় পূর্ব লন্ডনে প্রস্তুতি সভায় রিইউনিয়ন কমিটির সভা করার সিদ্বাস্ত গূহিত হয়। এবং বিস্তারিত কর্মসূচি চুড়ান্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়।

প্রেস বিজ্ঞপ্তি


কমিউনিটি এর আরও খবর