img

আলোচনায় আসতে চেয়েছিলেন তনুশ্রী?

প্রকাশিত :  ১৪:১২, ২৮ সেপ্টেম্বর ২০১৮
সর্বশেষ আপডেট: ১৫:০৫, ২৮ সেপ্টেম্বর ২০১৮

আলোচনায় আসতে চেয়েছিলেন তনুশ্রী?

বিনোদন ডেস্ক ।। গত কয়েক বছর ধরেই বলিউডে তেমন একটা নেই তনুশ্রী দত্ত। অনেকটাই আড়ালে ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই এত বছর পর মিডিয়ার সামনে এসে নানা পাটেকারের মতো একজন বড় মাপের অভিনেতার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন তিনি। একটি ছবি করার সময় নানা পাটেকার তনুশ্রীর শরীর বাজেভাবে স্পর্শ করছিলো- এমন অভিযোগ ছিলো তনুশ্রীর। কিন্তু এমন অভিযোগ নানা পাটেকার হেসে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, তনুশ্রী কেন এত বছর পর এসব বলছেন আমি জানি না। হতে পারে আলোচনায় আসার জন্য। তবে আমি আইনি সাহায্য নেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

এদিকে তনুশ্রী যে গানটির শুটিংয়ে নানা বাজেভাবে তাকে স্পর্শ করেছেন বলেছেন, সেই গানের কোরিওগ্রাফার গনেশ আচার্য্য মুখ খুলেছেন। তিনি তনুশ্রীকে মিথ্যাবাদি বলে অভিহিত করেছেন। এমনকি বলিউডের একটি বড় অংশ নানা পাটেকারকে সাপোর্ট করছেন। কারণ এ অভিনেতার দীর্ঘ ক্যারিয়ারে এমন অভিযোগ আর কখনও ওঠেনি। বেশ কজন অভিনেতা-অভিনেত্রী তনুশ্রীর এমন অভিযোগকে হাস্যকরও বলেছেন। এখন প্রশ্ন উঠেছে তনুশ্রী কি তাহলে আলোচনায় আসতেই এতবছর পর এমন অভিযোগ করছেন একজন বর্ষীয়ান অভিনেতার বিরুদ্ধে। নাকি অন্য কিছু। এদিকে নানাও আইনি ব্যবস্থার উদ্যোগ নিচ্ছেন। সব মিলিয়ে এমন অভিযোগ করে বেশ বিপাকেই পড়েছেন তনুশ্রী।

img

১৪ মাস পর জ্ঞান ফিরেছে কুমার বিশ্বজিতের ছেলের

প্রকাশিত :  ১৩:৪১, ০১ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১৪:৩৪, ০১ মে ২০২৪

১৪ মাস আগে কানাডায় সড়ক দুর্ঘটনায় মারাত্নকভাবে আহত হয়েছিলেন দেশের বরেণ্য সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের একমাত্র ছেলে কুমার নিবিড়। এই দীর্ঘ সময় সেখানেই চিকিৎসা চলছে তার। চোখ মেলে তাকাতে পারছিলেন না। কথাও বলতে পারেন না। অবস্থা এতটাই মারাত্নক নিবিড়ের। ১৪ মাস ধরেই এমন অবস্থা চলেছে। তবে নতুন খবর হচ্ছে, এতদিন হাসপাতালের বিছানায় শুয়ে থাকা নিবিড়কে এখন চেয়ারে বসানো যাচ্ছে। চোখ মেলেছেন, সবাইকে দেখছেনও। এমনটাই জানালেন কুমার বিশ্বজিৎ।

দীর্ঘ ১৪ মাস পর চোখ মেলে তাকিয়েছে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়। কানাডায় ঘটে যাওয়া এক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছিলেন তিনি। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে এ বিষয়ে গণমাধ্যমকে জানান কুমার বিশ্বজিৎ।

ছেলের সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে কুমার বিশ্বজিৎ বললেন, শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে। কিন্তু কবে পুরোপুরি সুস্থ হবে, তা বলা মুশকিল। এখনও হাসপাতালে থাকতে হচ্ছে। আমি কানাডায় যাওয়ার পর হাসপাতাল থেকে রিহ্যাবে নেওয়া হবে।

তিনি জানান, নিবিড়ের মা অনেক কষ্ট করছে। সকালে হাসপাতালে আসা, এরপর রাতে আবার বাসায় যাওয়া, সব মিলিয়ে কঠিন সময় কাটছে। যদিও আমাদের আত্মীয়স্বজনও আছেন। তারাও হাসপাতালে বিভিন্ন সময় আসেন, নিবিড়ের দেখাশোনায় সময় দেন।

কুমার বিশ্বজিৎ বলেন, নিবিড়ের এক্সপ্রেশন দেখে মনে হয়, বাবা-মাকে চিনছে। অনেক সময় তাকানো, ৩৬০ ডিগ্রিতে ঘোরা। এরপর যখন বলা হয়, বাবা আসছে, মা আসছে’, তখন বোঝা যায়, আমাদের চেনে। মা যখন বলে, আমাদের চিনতে পার? তখন তার এক্সপ্রেশনে বুঝতে পারি, হয়তো চিনছে। অপেক্ষায় আছি কখন বাবা বলে ডাকবে।

গত বছরের ১৪ ফেব্রুয়ারি সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন নিবিড়। তার পর থেকেই বাবা-মা দুজনেরই ঠিকানা কানাডার সেই সেন্ট মাইকেল হাসপাতাল। দীর্ঘ ১৪ মাস কুমার বিশ্বজিৎ ছিলেন সংগীত মঞ্চের বাইরে। এর মধ্যে দু’বার তিনি দেশে এসেছেন।