img

জ্যাকুলিন-বাদশাহ আসছেন এবার 'পানি পানি' নিয়ে

প্রকাশিত :  ০৯:০৯, ৩০ মে ২০২১

 জ্যাকুলিন-বাদশাহ আসছেন এবার 'পানি পানি' নিয়ে

বিনোদন ডেস্ক: \'বড় লোকের বিটি লো, লম্বা লম্বা চুল, এমন মাথায় বেঁধে দেবো লাল গেন্দা ফুল…\' আপাদমস্তক বাঙালি পোশাকে এই গানটিতে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে দেখে অবাক হয়েছিল সবাই৷ খ্যাতনামা ব়্যাপার বাদশাহর এই মিউজিক ভিডিওতে জ্যাকুলিনের সঙ্গে তার জুটি পছন্দ করেছিলেন অনেকেই। বাংলা গানকে বিকৃতি করা হয়েছে বলে সমালোচনা উঠলেও সেই মুহুর্তে গানটি ভাইরাল হয়েছিল। এবার প্রায় এক বছর বাদে আবার তাদের একসঙ্গে দেখা যাবে। স্ক্রিনে গ্ল্যামারাস অভিনেত্রীর সঙ্গে ফের র‍্যাপার বাদশাহর জুটির দেখা মিলতে চলেছে।

জ্যাকুলিন ফার্নান্দেজ এবং র‍্যাপার বাদশাহ তাদের দ্বিতীয় মিউজিক ভিডিওতে আবার একসঙ্গে হচ্ছেন। বিগত কয়েক বছর ধরে সঙ্গীত জগতে বাদশাহ পরিচিত মুখ হয়ে উঠেছেন। তার অন্য ধরনের গান মানুষের মন জয় করেছে। শুধু র‍্যাপই নয়, কয়েকটি বলিউড সিনেমাতেও গান গেয়েছেন বাদশাহ। গত বছর বাংলা গানকে র‍্যাপের ঘরানায় গেয়ে তাক লাগিয়েছিলেন তিনি।

সঙ্গে স্ক্রিনে দুর্দান্ত উপস্থিতি ছিল জ্যাকুলিনের। এবার আরও একবার অভিনেত্রী-র‍্যাপারের জুটি দেখতে পাবেন দর্শক।

জ্যাকুলিন এবং বাদশাহ \'পানি পানি\' নামে একটি নতুন গানে একসঙ্গে আসতে চলেছেন। গানটি বাদশাহ একাধারে লিখেছেন, সুর দিয়েছেন এবং গেয়েছেন। তাকে কন্ঠে সঙ্গদান করেছেন আস্থা গিল। গত ফেব্রুয়ারি মাসে রাজস্থানে ভিডিওটির শুটিং হয়েছিল। যদিও ভারতজুড়ে বর্তমানে করোনা পরিস্থিতিতে কবে সব কিছু স্বাভাবিক হবে তা নিয়ে সংশয় রয়েছে। তাই এখন বাদশাহর ভিডিওটির মুক্তির তারিখ ঠিক করা হয়েনি। যদিও সংশ্লিষ্ট ভিডিও নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী বাদশাহ। বিশ্ব জুড়ে এই কঠিন পরিস্থিতিতে তার গানের মাধ্যমে তিনি মানুষকে আনন্দ দেওয়া চেষ্টা করেছেন বলে জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, জ্যাকুলিনের সঙ্গে বাদশাহর প্রথম গানে অন স্ক্রিন রসায়ন অনেকের মতেই ছিল সুপারহিট। আর তাই স্বাভাবিক ভাবেই জ্যাকুলিনকেই এই নতুন গানের ভিডিওটিরও জন্য পছন্দ করা হয়। তবে এবার দ্বিতীয় ভিডিওটিতেও সেই একই ম্যাজিক ফুটে ওঠে কি না এখন সেটাই দেখার বিষয়। 

img

পোস্ট দেওয়ার কিছুক্ষণ পরই ফ্ল্যাট থেকে অভিনেত্রীর লাশ উদ্ধার

প্রকাশিত :  ১০:১৩, ২৯ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ১০:২০, ২৯ এপ্রিল ২০২৪

একের পর এক দুঃসংবাদ। একজনের মৃত্যুর রেশ কাটিয়ে উঠার আগেই আরেক জনের মৃত্যুর খবর উঠে আসছে শোবিজ ইন্ডাস্ট্রিতে। এবার ভারতের বিহারের ভাগলপুরে ফ্ল্যাট থেকে ভোজপুরি অভিনেত্রী অমৃতা পাণ্ডের লাশ উদ্ধার করা হলো। 

শনিবার (২৭ এপ্রিল) মরদেহ উদ্ধার করা হয়েছে এ অভিনেত্রীর।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী পুলিশ জানিয়েছে, বাসার সিলিং ফ্যানের সঙ্গে শাড়িতে ফাঁস দিয়ে স্বেচ্ছায় মৃত্যুর পথ বেছে নিয়েছেন অমৃতা। তবে ফ্ল্যাট থেকে কোনো চিরকুট পাওয়া যায়নি। তবে মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সোশ্যাল মিডিয়ায় একটি রহস্যজনক পোস্ট লিখেছেন তিনি। আর এ ঘটনায় ইতোমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, অমৃতা স্বামীর সঙ্গে মুম্বাই থাকতেন। সম্প্রতি বিহারের ভাগলপুর এক আত্মীয়ের বিয়েতে এসেছিলেন। এরপর ভাগলপুরে আরও কিছুদিন থাকার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। শনিবার অনেক রাত পর্যন্ত জেগে ছিলেন এবং হোয়াটসঅ্যাপে একটি রহস্যজনক পোস্ট দেন। আর এর কয়েক ঘণ্টা পরই ফ্যাটে মৃত অবস্থায় দেখতে পাওয়া যায় অমৃতাকে।

অমৃতা তার পোস্টে লিখেছেন, ‘ওর জীবন দুই নৌকায় পা দিয়ে চলছে। আমি নিজের জীবনের নৌকা ডুবিয়ে ওর সফর কাজ সহজ করে দিয়ে গেলাম।’

এদিকে অমৃতার আত্মীয়রা জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। কিছু মানসিক সমস্যাও দেখা দিচ্ছিল। এর জন্য চিকিৎসাও করা হচ্ছিল ভোজপুরি এ তারকার।

লাশ  উদ্ধারের পর তদন্ত শুরু করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর প্রাথমিক ধারণা, অবসাদ থেকেই এমন চরম পথ বেছে নিয়েছেন। তবে তার পরিবার থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।