img

কুমিল্লায় প্রাইভেটকারে বাসের ধাক্কায় ৩ যাত্রী নিহত

প্রকাশিত :  ০৭:৪৫, ১৮ জুন ২০২১

কুমিল্লায় প্রাইভেটকারে বাসের ধাক্কায় ৩ যাত্রী নিহত

কুমিল্লায় শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হয়েছেন। 

শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার জোড়কানন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন— ঢাকার খিলগাঁও তালতলা এলাকার মোবারক হোসেনের ছেলে মো. মিরাজ হোসেন (১৮), শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫) ও লক্ষ্মীপুর জেলার বাসিন্দা ফখরুল আলম (৩৫)।

এ বিষয়ে কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানার এসআই আবদুর রহমান যুগান্তরকে বলেন, ঢাকা থেকে লক্ষ্মীপুরগামী প্রাইভেটকারটি ওই এলাকায় ইউটার্ন নেওয়ার সময় শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে মো. মিরাজ হোসেন ও বেলাল হোসেন মারা যান। পরে ঢাকা নেওয়ার পথে ফখরুল আলমের মৃত্যু হয়। 

তিনি বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক বাসটিকে জব্দ ও দুর্ঘটনায় বিধ্বস্ত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। তবে বাসচালক ও হেলপার পালিয়ে গেছে

img

বিয়ের ১০ মাস পর অন্তঃসত্ত্বা গৃহবধূকে গলা কেটে হত্যা

প্রকাশিত :  ১৩:৫৪, ২৯ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ১৩:৫৫, ২৯ এপ্রিল ২০২৪

বিয়ের ১০ মাসের মধ্যেই কুমিল্লার মুরাদনগরে শিল্পী আক্তার নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলার মধ্যনগর গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর ঘাতক স্বামী মো. গিয়াস উদ্দিন (২৮) পলাতক রয়েছেন।

নিহত শিল্পী আক্তার (২১) উপজেলার টনকি এলাকার রুক্কু মিয়ার মেয়ে।

নিহতের মা সুরাইয়া বেগম বলেন, গত ১০ মাস আগে পারিবারিকভাবে গিয়াস উদ্দিনের সঙ্গে আমার মেয়ে শিল্পীর বিয়ে হয়। সে চার মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকে যৌতুকের জন্য আমার মেয়েকে প্রায় সময়ই মারধর করত গিয়াস। এরই মাঝে আমি তাকে কয়েকবার টাকা দিয়েছি। সোমবার একইভাবে বাবার বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য তাকে মারধর করা হয়। টাকা এনে দিতে অস্বীকার করায় আমার মেয়েকে গলা কেটে হত্যা করা হয়।

আমি যদি জানতাম এই ডাকাত আমার মেয়েকে গলা কেটে হত্যা করবে তাইলে আমার কলিজার টুকরাকে তার সংসারে দিতাম না।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ঝগড়ায় জড়ান তারা। এরপর ঘরের দরজা বন্ধ করে ওই গৃহবধূকে জবাই করে হত্যা করেন ঘাতক স্বামী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠায়। ঘাতক স্বামী পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।