img

চিটাগাং এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইন্ক এর নির্বাচন কমিশন কর্তৃক শাহানা হানিফকে অভিনন্দন

প্রকাশিত :  ০৭:৪২, ০৯ জুলাই ২০২১

চিটাগাং এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইন্ক এর নির্বাচন কমিশন কর্তৃক শাহানা হানিফকে অভিনন্দন

গত ৬ই জুলাই রোজ মঙ্গলবার সন্ধ্যা ৮ ঘটিকায় ব্রুকলীন শাহানা হানিফের পিতা চট্টগ্রাম সমিতির সাবেক সভাপতি, সাবেক ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান জনাব মোহাম্মদ হানিফ এর নিজ বাসভবনে চিটাগাং এসোসিয়েশনের নির্বাচন কমিশনার -২০২১ ফুলে ফুলে লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন জানান ব্রুকলিন ডিষ্ট্রিক-৩৯ এর ডেমোক্রেটিক পার্টির নির্বাচিত পদপ্রার্থী শাহানা হানিফকে।

এই সময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ হাসান চৌধুরী, নির্বাচন কমিশনার আবু তালেব চৌধুরী চান্দু, নির্বাচন কমিশনার সৈয়দ মোর্শেদ রেজভী চৌধুরী ও নির্বাচন কমিশনার মাষ্টার নাসির উদ্দিন চৌধুরী। উল্লেখ্য শাহানা হানিফ ব্রুকলীন ডিষ্ট্রিক্ট-৩৯ কাউন্সিল ওমেন হিসেবে চূড়ান্ত ভাবে ৫৭% ভোট পেয়ে ডেমোক্রেটিক পার্টির মনোনয়নে নির্বাচিত হয়েছেন। নিউইয়র্ক একটি ডেমোক্রেটিক ষ্টেট, ব্রুকলিন ডিষ্ট্রিক-৩৯ শাহানা হানিফ চূড়ান্তভাবে কাউন্সিল উমেন নির্বাচিত হয়েছেন। শাহানা হানিফ প্রথম বাঙালী মুসলিম নারী, আমাদের চট্টগ্রামের সন্তান এবং জনাব হানিফ ভাই এর সুযোগ্য কন্যা।

উপস্থিত সকলে প্রবাসী ও দেশের চট্টগ্রামবাসী শাহানা হানিফের বিজয়ে গর্বিত বোধ করেন। চিটাগাং এসোসিয়েশনের নির্বাচন কমিশনারবৃন্দ আরো বলেন, চট্টগ্রাম প্রবাসীর পক্ষে নির্বাচন কমিশন শাহানা হানিফকে অভিনন্দন জানাতে এসেছি। শাহানা হানিফের জন্য প্রবাসী সকল বাংলাদেশী ভাই বোনের কাছে দোয়া চাই। আল্লাহ যেন শাহানা হানিফকে সুষ্ঠু শরীরে আগামী নভেম্বর নির্বাচনে বিজয় নিয়ে বাঙালী সন্তান নিউইয়র্ক সিটি হলে প্রবেশ করেন এবং বাঙালীদের সুখে দুঃখে সঙ্গী সাথী হয়ে কাজ করতে পারে। আল্লাহ্ তায়ালা শাহানা হানিফ এর সফলতা এনে দিবে ইনশাআল্লাহ্।


কমিউনিটি এর আরও খবর

img

লন্ডনে স্থাপিত জাতির পিতার ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডঃ সামন্তলাল সেন

প্রকাশিত :  ১০:৪২, ১৮ মে ২০২৪

গত ১৪ মে ২০২৪ লন্ডনে সরকারী সফরের অংশ হিসেবে লন্ডনে জাতির পিতার ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন করলেন বাংলাদেশের স্বাস্হ্যমন্ত্রী ডঃ সামন্ত লাল সেন। ডঃ সেন তাঁর বক্তব্যে বলেন, দুনিয়ার বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন, পরবর্তী প্রজ্ন্মের জন্য বিশ্বের কোন দেশে জাতির পিতার কোন ভাস্কর্য নাই। জেনারেসন জানবে কিভাবে, কে আমাদের মুক্তিদাতা? আমি সামন্তলাল কোন দিন চিন্তা করতেও পারি নাই মন্ত্রী হবো যদি না বঙ্গবন্ধু বাংলাদেশ স্বাধীন না করতেন। আমরা কৃতজ্ঞচিত্তে স্মরণ করি জাতির পিতাকে।
ডঃ সামন্ত লাল বলেন, পিতা দিয়েছিলেন সোহরার্দী হাসপাতালে ৫ বেড আর মেয়ে দিলেন ৫০০ শত বেড। লন্ডনে জাতির পিতার ভাস্কর্য দেখে আমি মুগ্ধ অবিভূত, বিশ্বাস হচ্ছিলো না এতো সুন্দর ভাস্কর্য আর আমার বড় ভাই শ্রী সুরন্জিত সেন গুপ্ত উদ্ভোধন করেছেন। ধন্যবাদ আফছার খান সাদেককে এই সাহসী কাজ করে বাংলাদেশকে বিশ্ব পরিমন্ডলে তূলে ধরেছেন।
অনুষ্ঠান পরিচালনা করেন আ: আহাদ চৌধুরী, বক্তব্য রাখেন হাইকমিশনার সাইদা মুনা তাসনিম, ভাস্কর্যের প্রতিষ্ঠাতা আফছার খান সাদেক , ডঃ কায়েছ, ডঃ সুবির সেন, ডঃ মাসুক, রবিনপাল, মিসবা, সায়াদ, খসরুজ্জামান, সাদ আহমদ, হারুন মিয়া, ইকবাল খানসহ অনেকে।

কমিউনিটি এর আরও খবর