img

‘আই অ্যাম এ সোলজার অব শেখ হাসিনা’

প্রকাশিত :  ১২:০৩, ১৬ জানুয়ারী ২০২২
সর্বশেষ আপডেট: ১৭:৫৪, ১৬ জানুয়ারী ২০২২

‘আই অ্যাম এ সোলজার অব শেখ হাসিনা’


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আই অ্যাম এ সোলজার অব শেখ হাসিনা। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে অবশ্যই নৌকা জিতবে। যদি বলে কোনো শব্দ নেই। বিপুল ভোটে নৌকা জয়যুক্ত হবে।
রবিবার (১৬ জানুয়ারি) বিকেলে সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ডের আদর্শ স্কুল কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, ‘আল্লাহর রহমতে নারায়ণগঞ্জে শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে। নারায়ণগঞ্জে কোনো নির্বাচনে সামান্য ধাক্কাধাক্কিও হয়নি, এমনকি কারো মাথা ফাটেনি। নারায়ণগঞ্জ শান্তির শহর, একটা সুন্দর শহরে। এই শহরের চারপাশে যেমন নদী আছে, তেমনি নারায়ণগঞ্জের মানুষের মনে ভালবাসা আছে।
তিনি আরও বলেন, নির্বাচনে জয়-পরাজয় আছে। একজন জিতবেন আর একজন হারবেন।আজকে প্রথম ভোট দিলাম ইভিএমে। ভোট দিয়ে ভাল লাগলো। ভাবছিলাম আমার ফিঙ্গার প্রিন্ট মিলবে না। কিন্তু তেমনটি হয়নি। আমি একটা কথা বলতে চাই- দেশ এগিয়ে যাচ্ছে একজনের নেতৃত্বে। তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে। কিন্তু এই এগিয়ে যাওয়া বিঘ্ন করতে একটি মহল দেশে-বিদেশে বসে ষড়যন্ত্র করছে।
নৌকার বিজয়ের ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, যদি বলে কোনো শব্দ নেই। নারায়ণগঞ্জে অবশ্যই নৌকা জিতবে।

img

রাজশাহীসহ কয়েকটি জেলায় মৃদু ভূমিকম্প অনুভূত

প্রকাশিত :  ১৯:০৬, ২৮ এপ্রিল ২০২৪

রাজশাহী বিভাগের বিভিন্ন অঞ্চলে মৃদু ভূমিকম্প সংঘটিত হয়েছে। রিখটার স্কেলে এর মাত্রা ছিল ৪ দশমিক ৪। গুগলের অ্যান্ড্রয়েড অ্যালার্ট সিস্টেমের তথ্য বলছে, রাত ৮টা ৫ মিনিটে এই ভূমিকম্প হয়। হালকা ভূমিকম্প হওয়ায় কোনো ক্ষয়ক্ষতির তথ্য পাওয়া যায়নি।

রাজশাহী ছাড়া চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, মেহেরপুর, কুষ্টিয়া ও পাবনা জেলায় ভূকম্পন অনুভূত হওয়ার খবর পাওয়া গেছে। মৃদু ভূমিকম্প হওয়ায় এর কম্পন অনুভূত হয়নি অনেকের।

ভারতের নদীয়া জেলার উত্তমপুর শহর থেকে পাঁচ কিলোমিটার দূরে ছিল ভূমিকম্পের উৎপত্তিস্থল। এখন পর্যন্ত এই ভূমিকম্পে ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

রাজশাহী আবহাওয়া অফিসের কর্মকর্তা রহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, রাত আটটার পরে মৃদু ভূমিকম্প হয়েছে কিনা, এটার মাত্রা কত এ বিষয়ে জানতে অনেকেই যোগাযোগ করেছেন। তবে আমাদের এখানকার সেন্সরে ভূমিকম্প রেকর্ড হয়নি। বিষয়টি ঢাকা অফিস নিশ্চিত করেছেন।