img

বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার শোক বার্তা

প্রকাশিত :  ১৮:২৮, ০২ ফেব্রুয়ারী ২০২৩

বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার শোক বার্তা
বাংলাদেশ খেলাফত মজলিসের সাবেক সিনিয়র নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য মুফতি শহীদুল ইসলামের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক ও যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক মুফতি ছালেহ।
নেতৃদ্বয় এক বিবৃতিতে বলেন, \"মরহুম মুফতি শহিদুল ইসলাম আল্লাহর জমিনে আল্লাহর খেলাফত প্রতিষ্ঠার জন্য আন্দোলন সংগ্রাম করে গেছেন। দেশ ও ইসলামের বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্রের মোকাবেলায় সাহসী ভূমিকা রেখেছেন। কওমী সনদের স্বীকৃতি আন্দোলন ও ইসলামী শিক্ষা সম্প্রসারণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তিনি মানব সেবায়ও উল্লেখযোগ্য অবদান রেখেছেন। তার ইন্তেকালে জাতি একজন রাজনীতিবিদ ও সমাজ সেবককে হারিয়েছে। যা পূরন হওয়ার নয়।\"
নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত  পরিবারের গভীর সমবেদনা জ্ঞাপন করেন।  আল্লাহর দরবারে তাকে জান্নাতুল ফেরদাউস দানের দুআ করেন।

কমিউনিটি এর আরও খবর

img

বাংলাদেশ ক্যারম সেন্টার আয়োজিত ইউকে ওপেন সিঙ্গেল ক্যারম চ্যাম্পিয়ন এর ড্র অনুষ্ঠিত

প্রকাশিত :  ১৭:৫৬, ৩০ এপ্রিল ২০২৪

বাংলাদেশ ক্যারম সেন্টার আয়োজিত ইউকে ওপেন সিঙ্গেল ক্যারম চ্যাম্পিয়ন এর  ড্র গত রবিবার (২৮ মার্চ) সন্ধ্যা ১০টায় বাংলাদেশ ক্যারম সেন্টারে অনুষ্ঠিত হয়। সেন্টারের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাউন্ডেক ক্যারম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর রহমান খান সুজার পরিচালনায় ও গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সভাপতি ও ক্যারম ব্যক্তিত্ব মোহাম্মদ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন ব্যুরো অফ টাওয়ার হ্যামলেট’স কাউন্সিলের কাউন্সিলর আনা মিয়া। প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন লন্ডন এডুকেশন ট্রাস্ট ইউকে\'র চেয়ারম্যান সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর মো: আব্দুল ওয়াহিদ ও সানরাইজ টুডে’র সম্পাদক এনাম আহমদ চৌধুরী প্রমুখ। 

বাংলাদেশ ক্যারম সেন্টার এর উদ্যোগে বৃটেনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে  বাংলাদেশ ইউকে জাতীয় ক্যারম চ্যাম্পিয়ন ২০২৪। আগামী ৭মে ২০২৪ ইংরেজি রোজ মঙ্গলবার ইউকে ওপেন সিঙ্গেল ক্যারম চ্যাম্পিয়ন ২০২৪ অনুষ্ঠিত হবে। সমগ্র ব্রিটেন থেকে মোট ৪০টি টিম অংশগ্রহণ করবে। এতে লন্ডনের বিভিন্ন শহর থেকে চ্যাম্পিয়ন খেলোয়াড়রা অংশগ্রহণ করবে। আগামী ৭মে ২০২৪ ইংরেজি বিকাল ৫ঘটিকার সময় খেলা অনুষ্ঠিত হবে। একদিনে খেলার সমাপ্তির জন্য ক্যারম সেন্টার ১২টি বোর্ডের আয়োজন করেছেন। ওই দিনই ইউকের জাতীয় ক্যারম চ্যাম্পিয়ন কে হবেন তা ৭তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে। অতিথিরা সাউন্ডটেক ক্যারম ক্লাবের প্রতিষ্টাতা  আদ্দুর রহমান খান সুজার ভুয়সী প্রশংসা করেন। এত বড় টুর্নামেন্টের জন্য বাংলাদেশ ক্যারম সেন্টার এর সুজা ও রাশেদকে ধন্যবাদ জানান।

কমিউনিটি এর আরও খবর