img

কুলাউড়ায় ধর্ষণের শিকার গৃহপরিচারিকা

প্রকাশিত :  ০৯:১৯, ২৩ সেপ্টেম্বর ২০১৮

কুলাউড়ায়  ধর্ষণের শিকার গৃহপরিচারিকা

জনমত ডেস্ক ।। মৌলভীবাজার জেলার কুলাউড়ায় গৃহকর্তা দ্বারা এক গৃহপরিচারিকা ধর্ষণের শিকার হয়েছে। এ অভিযোগে কুলাউড়া পুলিশ গত শুক্রবার উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মধ্য হিংগাজিয়া গ্রামের গৃহকর্তা ইলিয়াস আলী তালুকদার (৪৫)কে আটক করেছে। সে ঐ এলাকার মৃত আশিদ আলী তালুকদারের পুত্র। থানা সূত্রে জানা যায়, হাজীপুর ইউনিয়নের কেওলাকান্দি গ্রামের ওই মেয়ে (১৫) দীর্ঘদিন যাবৎ অভিযুক্তের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে আসছিল। এই সুযোগে গৃহকর্তা একাধিকবার মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটি গৃহকর্তার এমন আচরণে অতিষ্ঠ হয়ে গত বুধবার গৃহকর্তার বাড়ি থেকে পালিয়ে গিয়ে গত শুক্রবার থানায় অভিযোগ দায়ের করে। পরে ঐ দিনই পুলিশ অভিযুক্ত গৃহকর্তা ইলিয়াস আলী তালুকদারকে আটক করে গতকাল জেল হাজতে প্রেরণ করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাসুদ বিষয়টি নিশ্চিত করে জানান, ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে গৃহপরিচারিকাকে প্রেরণ করা হয়।

img

তাহিরপুরে নদী থেকে বালু চাপা দেয়া শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত :  ১৭:০৬, ১৮ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ১৭:০৮, ১৮ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জ জেলার তাহিরপুরের যাদুকাটা নদীর বালুর চড় থেকে বালু চাপা দেয়া অবস্থায় সাকিবুল ইসলাম (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোদেরগাও গ্রামের হারুন মিয়ার ছেলে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার(১৮ এপ্রিল) সকাল ১১ টায় তার লাশ উদ্ধার করে তাহিরপুর থানা পুলিশ। এর সত্যতা নিশ্চিত করেছেন ওসি নাজিম উদ্দীন।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, গতকাল শিশুর টির মা স্কুলে না যাওয়ার কারনে বকা দিলে সে বাড়ি থেকে বের হয়ে যায়। এর পর সে আর বাড়ি ফিরে নি। আজ বৃহস্পতিবার সকালে যাদুকাটা নদীর পাড়ে শিশুটির একটি হাত দেখতে পায় এলাকার লোকজন। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়ে পুলিশ ঘটনা স্থলে এসে সবার উপস্থিত তে লাশ উদ্ধার করে।

তবে কে বা কারা আর কি কারনে তাকে মাটি চাপা দেয়া হয়েছে তা কারন জানাযায় নি।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজিম উদ্দীন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।  ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে গুরুত্ব সহকারে তদন্ত চলছে।