প্রকাশিত :  ১৬:১৩, ২৪ সেপ্টেম্বর ২০১৮

নন্দিনীর শুটিংয়ে ইন্দ্রনীল ও নাজিরা মৌ

নন্দিনীর শুটিংয়ে ইন্দ্রনীল ও নাজিরা মৌ

বিনোদন ডেস্ক ।। কলকাতার অভিনেতা ইন্দ্রনীল ও বাংলাদেশের অভিনেত্রী নাজিরা মৌ ঢাকাই একটি ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন । ছবির নাম ‘নন্দিনী’।

পরিচালনা করছেন রাসেল। ২০ সেপ্টেম্বর থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে ছবির শুটিং শুরু হয়েছে। এ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন নাজিরা মৌ এবং এতে পলাশ নামে এক সাংবাদিকের ভূমিকায় অভিনয় করছেন ইন্দ্রনীল।

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে ইন্দ্রনীল বলেন, ‘এই নিয়ে তৃতীয়বারের মতো ঢাকার ছবিতে কাজ করছি। নিঃসন্দেহে নন্দিনীর গল্পই মূলত আমাকে এ চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী করে তুলেছে। তাছাড়া আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। বেশ গোছানো, পরিপাটি একটি ইউনিট। কাজ করে ভীষণ ভালো লাগছে।’

মৌ বলেন, ‘নন্দিনীর গল্প পছন্দ হওয়ায় এ ছবিতে কাজ করা। ইন্দ্রনীল শিল্পী হিসেবে ভীষণ অমায়িক, দারুণ সহযোগিতা পরায়ণ। প্রতিটি দৃশ্যে অভিনয়ের আগে তিনিই আমাকে রিহার্সেলে উদ্বুদ্ধ করছেন, যেন অভিনয়টা স্বাভাবিক হয়। সবমিলিয়ে আমার প্রথম ছবির কাজ অনেক ভালো হচ্ছে।’

২৮ সেপ্টেম্বর চট্টগ্রামে ট্রেনে যেতে যেতে এ ছবির শুটিংয়ে অংশ নেবেন এ দুই শিল্পী। প্রসঙ্গত, এর আগে ইন্দ্রনীল বাংলাদেশে রেদওয়ান রনির ‘চোরাবালি’ এবং মোস্তফা কামাল রাজের ‘সম্রাট’ ছবিতে অভিনয় করেছিলেন।



Leave Your Comments


বিনোদন এর আরও খবর