img

হবিগঞ্জে আয়ারল্যান্ড প্রবাসীর বাসায় দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিত :  ১৯:৩২, ২৫ সেপ্টেম্বর ২০১৮

হবিগঞ্জে আয়ারল্যান্ড প্রবাসীর বাসায় দুর্ধর্ষ ডাকাতি

জনমত ডেস্ক ।। হবিগঞ্জের  মুসলিম কোয়াটার এলাকায় ডাকাতি সংঘঠিত হয়েছে। সোমবার দিবাগত রাত প্রায় ৩ টার দিকে শহরের মুসলিম কোয়াটার এলাকার ম্যাপল ম্যানশনে আয়ারল্যান্ড প্রবাসীর বাসায় ঘটনা ঘটে। এসময় ডাকাতদল নগদ ৩ লাখ টাকা ও প্রায় ১৫ ভরি স্বর্ণালংকার, গুরুত্বপূর্ণ জিনিসপত্রসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় । এসময় ডাকাতদের দেখে ফেলায় বাসার গৃহকর্ত্রীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে ডাকাতরা।
জানা যায়, রাত ৩টার দিকে হবিগঞ্জ শহরের মুসলিম কোয়াটার এলাকায় আয়ারল্যান্ড প্রবাসী আশরাফুজ্জামান ফাহিমের বাসভবনে ১০-১২ জনের একদল মুখোশধারী ডাকাতদল ৩য় তলার জানালার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে। ডাকাতরা ভিতরে প্রবেশ করে রুমের দরজা বাহির থেকে বন্ধ করে লুটপাট চালায়। এ সময় প্রবাসীর স্ত্রী পিংকু আক্তার(২৫) দেখে ফেলায় তাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে ডাকাত দল। এসময় এসময় ডাকাতদল নগদ ৩ লাখ টাকা ও প্রায় ১৫ ভরি স্বর্ণালংকার গুরুত্বপূর্ণ জিনিসপত্রসহ প্রায় ১০লক্ষধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় গুরুতর আহত অবস্থায় পিংকু আক্তারকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আসামী ধরতে রাতভর তাৎক্ষনিক শহরে অভিযান চালায় পুলিশের কয়েকটি টিম ।

 

img

গোলাপগঞ্জে চাচাতো ভাইয়ের দায়ের কোপে যুবক খুন

প্রকাশিত :  ১২:০৯, ১২ মে ২০২৪

নিহত বাচ্চু আহমদ (৩৫)

পারিবারিক বিরোধের জেরে সিলেটের গোলাপগঞ্জে চাচাতো ভাইয়ের দায়ের কোপে বাচ্চু আহমদ (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন।

শনিবার (১১ মে) বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামে এ-ঘটনা ঘটে৷

নিহত বাচ্চু আহমদ দত্তরাইল গ্রামের আকন আলীর ছেলে৷ তিনি ঢাকাদক্ষিণ মাইক্রোবাস শাখার সদস্য৷

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকেলে পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে দু\'পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়৷ বাগবিতণ্ডার এক পর্যায়ে চাচাতো ভাই রেদওয়ান আহমদ রনির (৩০) দায়ের আঘাতে গুরুতর আহত হয় বাচ্চু আহমদ। গুরুতর আহত অবস্থায় স্বজনরা তাকে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনার সাথে জড়িত রেদওয়ান আহমদ রনিসহ ৫ জনকে আটক করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

এ ঘটনার সততা নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো. মাছুদুল আমিন।

সিলেটের খবর এর আরও খবর