img

বিয়ের করছেন বাহুবলীর প্রভাস

প্রকাশিত :  ১৬:৫২, ২৬ সেপ্টেম্বর ২০১৮
সর্বশেষ আপডেট: ১৬:৫২, ২৬ সেপ্টেম্বর ২০১৮

বিয়ের করছেন বাহুবলীর প্রভাস

বিনোদন ডেস্ক  ।।  সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন বাহুবলী’ তারকা প্রভাস।

বিশেষ করে আরেক তারকা অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে বহুবার তার বিয়ে ও প্রেমের গুঞ্জন শোনা গেছে। মাঝে শোনা গিয়েছিল কোনও এক ব্যবসায়ীর মেয়েকে বিয়ে করতে যাচ্ছেন প্রভাস।

তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার সত্যি বিয়ে করতে পিঁড়িতে বসছেন প্রভাস। এমন একটি তথ্য আবারও ভেসে আসছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, আগামী মাসে প্রভাসের জন্মদিন। আর ওইদিনই নাকি বিয়ের দিন, তারিখের ঘোষণা করবেন নায়ক নিজেই। অক্টোবরের ২৮ তারিখ নিজের জন্মদিনে বিয়ের ঘোষণা করবেন প্রভাস।

এছাড়া জন্মদিনেই প্রভাসের নতুন চলচ্চিত্র ‘সাহো’র প্রথম লুকও প্রকাশ্যে আসবে। প্রভাসের বিয়ে নিয়ে নানা গুঞ্জন রয়েছে। মোস্ট এলিজিবল ব্যাচেলর হিসেবে তার বেশ কদর আছে নারী মহলে।

বাহুবলীর দ্বিতীয় কিস্তির পর নাকি ৬ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন প্রভাস। এখন দেখার বিষয় নিজের ঘরণী হিসেবে প্রভাস কাকে পছন্দ করেন।

img

প্রেমের কথা স্বীকার মন্দিরার, প্রেমিক কি রাজ?

প্রকাশিত :  ১৮:৪০, ১৩ মে ২০২৪

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ সিনেমাটির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটেছে মন্দিরা চক্রবর্তীর। কাজলরেখার জন্য প্রশংসার পাশাপাশি ব্যক্তি জীবন নিয়েও বেশ আলোচনায় রয়েছেন তিনি। গুঞ্জন চলছে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে এ অভিনেত্রীর। মন্দিরাও এবার জানালেন তিনি প্রেম করছেন, তবে কার সঙ্গে সে নিয়ে রয়েছে রহস্য।

পরীর ডানা ভেঙে পড়ে যাওয়া শরিফুল রাজ নাকি মন্দিরার তালে তালে সুর তুলেছেন। শোনা যাচ্ছে, তারা নাকি গোপনে চুটিয়ে প্রেম করছেন। সুযোগ পেলেই একান্তে সময় কাটাচ্ছেন।

ঢালিউড অন্দরমহলের খবর, রমজানের ঈদে মুক্তি পাওয়া ‘কাজলরেখা’ সিনেমায় অভিনয়ের সূত্র ধরেই কাছাকাছি এসেছেন রাজ-মন্দিরা। পর্দার বাইরে তাদের রসায়ন দেখে তেমনটা আন্দাজ করা স্বাভাবিক বটে। ফলে এ নিয়ে হচ্ছে আলোচনা।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পুরস্কার প্রদান অনুষ্ঠানে রাজের সঙ্গে প্রেম বিষয়ক প্রশ্নের মুখে পড়েন মন্দিরা। সেখানে প্রেমের কথা স্বীকার করেছেন তিনি। তবে কার সঙ্গে—সেটা পরিষ্কার করেননি।

রাজ ভালো বন্ধু জানিয়ে মন্দিরা বলেন—আমরা খুবই ভালো বন্ধু। প্রেমটা হওয়ার সুযোগ নেই আসলে। বলতে পারি, সে আমার খুবই ভালো একজন বন্ধু হয়ে উঠেছে। শুটিংয়ের সময় সে আমার বন্ধু ছিল না। কারণ, তখন আমার সঙ্গে তার বেশি কথা হতো না, খুবই কম। আমাদের শুটিং হচ্ছিল ২০২২ সালে। এখন সে যে লাইফটা কাটাচ্ছে, তখন সে এই লাইফে ছিল না। তার তখন সন্তান হয়েছিল, সবকিছু মিলিয়ে সে তার মতো ছিল। তখন মাত্রই আমাদের প্রথম দেখা।

তিনি আরও বলেন—বাস্তব জীবনে প্রেম আছে, প্রেম ছাড়া তো একজন মানুষ থাকতে পারে না। আমার মনে হয়, প্রত্যেক মানুষের জীবনে প্রেম থাকা জরুরি, প্রেম করা উচিত। প্রেম করলে মন ভালো থাকে, শরীর ভালো থাকে। এখন বিয়ে করার কোনো ইনটেনশন একদম নেই, পরিবার থেকেও এখন প্রেশার নেই। এখন কাজে মনযোগ দিতে চাই।

তবে প্রেমিকের পরিচয় প্রকাশ করেননি মন্দিরা। সেই দায়িত্ব দিলেন সাংবাদিকদের ওপর। তিনি বলেন— প্রেম তো করছি, কার সঙ্গে করছি, কীভাবে করছি—এটা সাংবাদিকদের দায়িত্ব খুঁজে বের করার। আপনারাই খুঁজে বের করুন।

চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘সেরা নাচিয়ে’র মাধ্যমে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন মন্দিরা। নাচের পাশাপাশি চলচ্চিত্রে মনোযোগী হতে চাইছেন তিনি। আগামী ঈদে ‘নীলচক্র’ নামে একটি চলচ্চিত্র মুক্তির কথা রয়েছে তার। এ ছাড়া নতুন আরেকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধও হয়েছেন তিনি।