প্রকাশিত :  ১৭:২৬, ২৬ সেপ্টেম্বর ২০১৮

জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকে’র ফান্ড সংগ্রহ কার্যক্রম

জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকে’র  ফান্ড সংগ্রহ কার্যক্রম

জনম রিপোর্ট ।। সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা দারিদ্র বিমোচন, আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখতে ১শ হাজার পাউন্ডের তহবিল গঠনে ফান্ড সংগ্রহ করতে কাজ শুরু করেছে জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা ইউকে। গত ২৪ সেপ্টেম্বর সোমবার পূর্ব লন্ডনের ব্রিকলেইনের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংগঠনের কার্যকরি কমিটির সভা থেকে এই কার্যক্রম শুরু হয়েছে।
সভায় তাৎক্ষনিকভাবে প্রায় ২৫ হাজার পাউন্ডের প্রতিশ্রুতি প্রদান করেন কার্যকরি কমিটির সদস্যরা।
সংগঠনের সভাপতি মুজিবুর রহমান মুজিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল আলম বাবুর পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সহ সাধারণ সম্পাদক সৈয়দ আশফাক আহমদ।
সভায় জানানো হয় বিগত সভার সিদ্ধান্ত অনুয়ায়ী উপস্থিত সদস্যবৃন্দ সংগঠনের তহবিল সংগ্রহের লক্ষ্যে দাতা সদস্য এবং সাধারণ সদস্য হওয়ার জন্য নির্ধারিত ফরম পূরন করে তাৎক্ষনিকভাবে প্রায় ২৫ হাজার পাউন্ডের প্রতিশ্রুতি প্রদান করেন এবং আগামী ৬মাসের মধ্যে বড় আকারের তহবিল সংগ্রহের জন্য যুক্তরাজ্যের বিভিন্ন শহরে অবস্থানরত জগন্নাথপুরবাসীর সাথে যোগাযোগ করে ১শ হাজার পাউন্ড সংগ্রহের জন্য বিভিন্ন পরিকল্পনা গ্রহন করেন।
সভায় বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ সৈয়দ জামিল, সহ সভাপতি চন্দন মিয়া, সৈয়দ নূরুল আমিন হায়দার, রওশন আলী (আলমগীর), আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক শাহ কোরেশী শিপন, ইসি মেম্বার ইকবাল এম হোসেন, হাসনাত আহমদ চুন্নু, এনামুল ইসলাম, ফারুক মিয়া, স্বাস্থ্য সম্পাদক আব্দুল মুমিন প্রমুখ।

 

 



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর