img

সাসেস্ক বাংলাদেশি ক্যাটারার এসোসিয়েশনের শেফ প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত :  ১০:৫৬, ২৭ সেপ্টেম্বর ২০১৮

সাসেস্ক বাংলাদেশি ক্যাটারার এসোসিয়েশনের শেফ প্রতিযোগিতা অনুষ্ঠিত

জনমত রিপোর্ট ।।  সাসেস্কের কারী ব্যবসায়ীদের বৃহত্তম সংগঠন সাসেস্ক বাংলাদেশী ক্যাটারার এসোসিয়েশন (এসবিসি) অন্যান্য বছরের ন্যায় এবার বার্ষিক শেফ এওয়ার্ড ও গালা ডিনার আগামী ১১নভেম্বর সাসেস্কের একটি অভিজাত এসেম্বলী হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে । এওয়ার্ড অনুষ্ঠানকে সামনে রেখে বৃহত্তর সাসেস্কের বিভিন্ন শহর থেকে বাছাইকৃত ৯জনকে শেফকে নিয়ে শেফ কম্পিটিশন ২০১৮ অনুষ্ঠিত হয়েছে রবিবার সমুদ্র শহর শো-রাম অন সির শো-রাম একাডেমীর স্টেইট আর্ট কিচেনের হল।
রবিবার দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনুষ্ঠিত শ্রেষ্ঠ শেফ বাছাই প্রতিযোগিতায় তিন জন বৃটিশ ও ফ্রেঞ্চ নিরপেক্ষ শেফ প্রতিযোগিতা পর্ব পরিচালনা করেন। এর থেকে বার্ষিক এওয়ার্ড অনুষ্ঠানে রেস্টুরেন্ট ও টেকওযে দুটি ক্যাটাগরীতে শ্রেষ্ঠ শেফদের এওয়ার্ড প্রদান করা হবে।
শেফ বাছাই প্রতিযোগিতা পূর্বে আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাসেস্ক বাংলাদেশী ক্যাটারার এসোসিয়েশন চেয়ারম্যান ও সিনিয়র ক্যাটারার ইউসুফ ইসলাম । সংগঠনের সাধারণ সম্পাদক বিশিষ্ট ক্যাটারার আসকর আলীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি নুরুল ইসলাম,এম এ কাইয়ূম মিয়া ,মিলিক চৌধুরী ,মাহতাব মিয়া ,সংগঠনের সদ্য প্রাক্তণ চেয়ারম্যান প্রবীণ ক্যাটারার তফজ্জুল হোসেন,সাবেক চেয়ারম্যান আব্দুল মন্নান ,যুগ্ম সম্পাদক মিলাদ চৌধুরী ,যুগ্ম ট্রেজারার সৈয়দ শামীম আহমদ সহ প্রতিযোগিতার বিচারকরা।
সংগঠনের নেতৃবৃন্ধ বলেন,১১ নভেম্বর বার্ষিক শেফ এওয়ার্ড অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কয়েকজন বৃটিশ এমপি,মেয়র ও বিলেতের কারী শিল্পের নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গ ।এতে বিভিন্ন ব্যবসায়ীও কমিউনিটি নেতৃবৃন্ধ সহ প্রায় হাজারখানেক অতিথি উপস্থিত থাকবেন বলে উপস্থিত থাকবেন বলে এসবিসিএ কর্মকর্তারা জানান।

কমিউনিটি এর আরও খবর

img

ইস্টহাম মুসলিম কমিউনিটি এসোসিয়েশনের আয়োজনে ওয়াজ এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত :  ১৮:৫৫, ২৫ এপ্রিল ২০২৪

খালেদ মাসুদ রনি, লন্ডন: বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিতে ইস্টহাম মুসলিম কমিউনিটি এসিসোয়েশন ইউকে\'র আয়োজনে ইস্টহামের ফ্লিন্ডার কমিনিটি সেন্টারে লন্ডনে ওয়াজ এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

ইস্টহাম মুসলিম কমিউনিটি সংখ্যক ইউকের সাধারণ সম্পাদক মো: আব্দুল মতিনের পরিচালনায় ইফতার মাহফিলে উলামায়ে কেরাম কমিটির পক্ষ থেকে একটি মসজিদ নির্মানের জন্য স্থানীয় কমিউনিটি প্রতি আহ্বান জানান। এসময় স্থানীয় মুসল্লিদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া যায়।

এসময় আরো উপস্থিত ছিলেন, ট্রাস্টি মোহাম্মদ আব্দুল্লাহ, মাসুম উদ্দিন, নুর জহিরুল ইসলাম, আলতাব মিয়া, সাইদুর রহমান, মাহমুদ আলী। উপস্থিত ছিলেন আব্দুল হক, আব্দুল কাসিম, আব্দুল আলীম, হাবিবুর রহমান, আব্দুর রব প্রমূখ। পরে দেশ ও জাতির কল্যান কামনা করে মোনাজাত করা হয়।


কমিউনিটি এর আরও খবর