প্রকাশিত :  ০৯:৫১, ২৯ সেপ্টেম্বর ২০১৮

লন্ডনে মন্ত্রী সৈয়দ মহসিন আলীর ৩য় মৃত্যু বার্ষিকী পালিত

 লন্ডনে মন্ত্রী সৈয়দ মহসিন আলীর  ৩য় মৃত্যু বার্ষিকী পালিত

জনমত ডেস্ক ।। যুক্তরাজ্যে বসবাসরত মৌলভবাজারবাসীর উদ্যোগে সাবেক সমাজ-কল্যাণ মন্ত্রী, মরণোত্তর স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলীর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা ও দোআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সেন্ট্রাল লন্ডনের সুরমা কমিউনিটি সেন্টারে আয়োজিত সভাটির সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের প্রতিষ্টাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য মো. ফিরোজ। আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিন বারের সাবেক সংসদ সদস্য , বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান , বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও সাংবাদিক আব্দুল মান্নান , যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী , ব্রিটিশ বাংলাদেশ চেম্বার্স অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ডাইরেক্টর জেনারেল সাইদুর রহমান রেনু এবং লন্ডন সফররত মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পদক সৈয়দ রেজাউর রহমান সুমন । এছাড়াও বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা , কাউন্সিলর মুজিবুর রহমান জসিম , আওয়ামীলীগ নেতা মুরাদ আহমেদ, আব্দুল মালিক , রুহুল আমিন রুহেল , আব্দুল বাছিত, আব্দুল মুহিত আফজাল , রাধাকান্ত দেব , আবু রোমান , আমিনুর রহমান কাবিদ সহ আরো অনেকে । প্রাণবন্ত এই অনুষ্ঠান সঞ্চালনা কতেন যুক্তরাজ্য ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জাকি আক্তারুজ্জামান। 

অনুষ্ঠানে ব্রিটেনের বিভিন্ন শহর থেকে সৈয়দ মহসীন আলীর অনেক গুনগ্রাহী গুনীজন উপস্থিত ছিলেন।
সভায় প্রয়াত সৈয়দ মহসীন আলীর বর্ণাঢ্য, সৎ ও সাহসী রাজনৈতিক জীবন এবং ব্যক্তি মহসীনের মানবিক জীবনের বিভিন্ন বিষয় নিয়ে স্মৃতিচারণ করা হয়। বক্তারা আগামী সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কার বিজয়ের মাধ্যমে সৈয়দ মহসীন আলীর অসম্পাদিত কাজ সম্পন্ন করার প্রত্যয় ব্যক্ত করেন | মুফতি সৈয়দ মাহমুদ আলীর পরিচালনায় দোয়ার মধ্য শেষ হয় অনুষ্টানটি |



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর