প্রকাশিত :  ২০:৪৩, ২৯ সেপ্টেম্বর ২০১৮

ডিএম হাইস্কুল প্রাক্তন ছাত্রছাত্রী পুনর্মিলনী বাস্তবায়ন কমিটির সভা

ডিএম হাইস্কুল প্রাক্তন ছাত্রছাত্রী পুনর্মিলনী বাস্তবায়ন কমিটির সভা

জনমত রিাপোর্ট ।। সিলেটের বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী ডিএম হাইস্কুলের যুক্তরাজ্যে অবস্থানরত প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী আয়োজনের লক্ষ্যে গঠিত ঢাকা উত্তর মোহাম্মদ পুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রছাত্রী পুনর্মিলনী বাস্তবায়ন কার্যকরী কমিটির এক সভা গত ২৪ অক্টোবর সোমবার লন্ডনের অদূরে হার্টফোর্ড শায়ার উইলেন গার্ডেন সিটির কোল গ্রীন লেনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
সংগঠনের আহ্বায়ক মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খাঁন নুনুর সভাপতিত্বে রাত ৮টায় অনুষ্ঠিত উক্ত সভা পরিচালনা করেন সদস্য সচিব নাহিন মাহমুদ ও যুগ্ম সচিব আলম চৌধুরী। সভায় অর্থ কমিটি, যোগাযোগ কমিটি, ম্যাগাজিন কমিটি, সাজ-সজ্জা কমিটি ও আপ্যায়ন কমিটি সহ বিভিন্ন কমিটির কাজের অগ্রগতি পর্যালোচনা করা হয়।
সভায় বক্তব্য আহ্বায়ক মনজুরুস সামাদ চৌধুরী মামুন, উপদেষ্টা এনামুল হক চৌধুরী ও এম আব্বাছ উজ জামান, যুগ্ম আহ্বায়ক আব্দুল মিজান চৌধুরী এলু, সাহাব উদ্দিন,
অর্থ সচিব হেলাল আহমদ, মুফিজুর রহমান চৌধুরী একলিল, আজিজ রহমান, আকরাম হোসেন চৌধুরী, বাবর চৌধুরী, আবুল কাসেম, জায়েদ চৌধুরী, মসরু জামান , এনায়াতুর রহমান খাঁন প্রমুখ।
এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লিয়াকত খাঁন, বেলায়েত হোসেন চৌধুরী, মাসুম অাহমদ, শাহজাহান আহমদ সোহেল, জালাল চৌধুরী, মোহাম্মদ বদরুল আলম, মামুনুর রশীদ মাসুম সহ আরো অনেকে।
এদিকে পুনর্মিলনী অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়। সভায় আমেরিকা প্রবাসী ডিএম হাইস্কুলের সাবেক শিক্ষক শরীফুজ্জামান চৌধুরী সেলিমের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর