প্রিয়ার হাসি এবার ভাইরাল

প্রকাশিত :  ০৮:০৯, ০৭ অক্টোবর ২০১৮

প্রিয়ার হাসি এবার ভাইরাল

বিনোদন ডেস্ক ।।  ছবির দৃশ্যে চোখের ইশারায় হৃদয়হরণ করেছিলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। কয়েক সেকেন্ডের ওই ভিডিওতে চোখের কায়দায় ঝড় তুলেছিলেন তিনি। ওই একটি দৃশ্যের কারণেই রাতারাতি তারকা বনে যান ১৯ বছর বয়সী এই তরুণী। এবারও নতুন চমক এসেছে তার। 
 

জি-নিউজ জানায়, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি কয়েক সেকেন্ডের স্লো মোশনের ভিডিও পোস্ট করেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। ভিডিওটিতে দেখা যায়, দোলনায় বসে হাসছেন দক্ষিণী সুন্দরী। পেছন থেকে ঠেলছেন তার এক বন্ধু।

প্রিয়ার এমন হাসি দেখেই গলে যান তার ভক্তরা। এরপর থেকে শুরু হয়ে যায় মন্তব্যের বন্যা। ব্যাপক সাড়া পেয়েছেন প্রিয়া প্রকাশ। মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে প্রিয়ার নতুন এ ভিডিও। 
 

চলতি বছরের ফেব্রুয়ারিতে \'ওরু আদার লভ\' নামে একটি দক্ষিণী ছবির গানে দেখা যায় প্রিয়া প্রকাশকে।সেখানে কয়েক সেকেন্ড ভ্রু নাচিয়ে রাতারাতি বিখ্যাত হয়ে যান তিনি। সহ-অভিনেতা আবদুল রউফের সঙ্গে তার অনস্ক্রিন কেমিস্ট্রি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

চুপিসারে বিয়ে সারলেন অভিনেত্রী!

প্রকাশিত :  ০৪:৩৮, ২৮ মার্চ ২০২৪

চুপিসারে বিয়ে সারলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ঢাকঢোল তো দূরের কথা, ‘ডানকি’ নায়িকা তাপসী পান্নুর বিয়ের খবর যেন জানল না কাকপক্ষীও। দুই দিন আগেই নাকি এক দশকের পুরোনো প্রেমিক ম্যাথিয়াস বোয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নায়িকা। শোনা যাচ্ছে, ‘রং দে বসন্তী’ অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে সাত পাক ঘুরেছেন অদিতি রাও হায়দরি। 

তেলেঙ্গনার রঙ্গনয়কস্বামী মন্দিরেই বিয়ে সেরেছেন যুগল। তবে তাদের যে পুরোহিত বিয়ে দিয়েছেন তাকে নিয়ে আসা হয় তামিলনাড়ু থেকে। যদিও অদিতি বা সিদ্ধার্থ, কেউই বিয়ে নিয়ে এখনও মুখ খোলেননি। 

সিদ্ধার্থ ও অদিতি, দু’জনেরই এটা দ্বিতীয় বিয়ে। ২০০৩ সালে ছোটবেলার বান্ধবী মেঘনাকে বিয়ে করেছিলেন সিদ্ধার্থ। দীর্ঘস্থায়ী হয়নি সেই বিয়ে। তিন বছরের মধ্যেই ভাঙে বিয়ে। ২০০৭ সালে আইনত বিবাহবিচ্ছেদ হয় সিদ্ধার্থের। অদিতির গল্পটাও খানিক এক রকমের। মাত্র ২১ বছরেই উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা সত্যদীপ মিশ্রের সঙ্গে বিয়ে হয় অদিতির। তবে চার বছর পর সংসার ভাঙে নায়িকার। ২০১৩ সালে আলাদা হন দু’জনে। তার প্রায় ১১ বছর পর ফের বিয়ের পিঁড়িতে অদিতি।

২০২১ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী সিনেমা ‘মহা সমুদ্রম’-এর সেটে আলাপ অদিতি ও সিদ্ধার্থের। সিনেমার সেট থেকেই তাদের বন্ধুত্ব, তারপর প্রেম। সোশ্যাল সাইটে ছবি ও ভিডিও পোস্ট করলেও নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি দু’জনের কেউই।  

অদিতির জন্মদিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে সমাজমাধ্যমে একটি পোস্ট করেন সিদ্ধার্থ। সেই পোস্টে অদিতিকে ‘প্রিন্সেস অফ হার্ট’ বলেও সম্বোধন করেন তিনি। মায়ানগরীতে ডেটেও যেতে দেখা গিয়েছে চর্চিত যুগলকে। রেস্তোরাঁ থেকে বেরিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় বহু বার ধরা পড়েন অদিতি ও সিদ্ধার্থ। জনসমক্ষে প্রেমের ইস্তেহার না দিলেও ক্যামেরা দেখে লুকিয়ে পড়েননি কখনওই। তবে বিয়েটা হঠাৎ এমন চুপিসারে সারলেন কেন, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।