img

হবিগঞ্জে ২০ কেজি গাঁজাসহ ৪ জন আটক

প্রকাশিত :  ১৬:২৪, ২২ অক্টোবর ২০১৮
সর্বশেষ আপডেট: ০৭:৪০, ২৩ অক্টোবর ২০১৮

হবিগঞ্জে ২০ কেজি গাঁজাসহ  ৪ জন আটক

জনমত  ডেস্ক ।। হবিগঞ্জের মাধবপুর থানা পুলিশ  ২০ কেজি গাঁজা ও ১০২ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী কে আটক করেছে।

সোমবার দুপুরে গোপন সুত্রে খবর পেয়ে মাধবপুর থানার এস.আই কামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার রতনপুর-ছাতিয়াইন সড়ক থেকে ২০ কেজি গাঁজা সহ ৩ জন কে আটক করে।

আটককৃতরা হল, ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ গ্রামের ফজলু মিয়ার ছেলে হানিফ মিয়া (২৬), ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার কামালমুড়া গ্রামের নানু মিয়ার ছেলে আকরাম (২৬), আখাউড়া উপজেলার সিঙ্গারবিল গ্রামের মতিউর রহমানের ছেলে হৃদয় মিয়া (২৩)।

এছাড়া সোমবার ভোরে মাধবপুর থানার এসআই লিটন ঘোষের নেতৃত্বে একদল পুলিশ নয়াপাড়া মুড়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০২ পিস ইয়াবাসহ ওই এলাকার জিতু মিয়ার ছেলে বিল­াল (৩০) কে আটক করে।

এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

img

তাহিরপুরে নদী থেকে বালু চাপা দেয়া শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত :  ১৭:০৬, ১৮ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ১৭:০৮, ১৮ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জ জেলার তাহিরপুরের যাদুকাটা নদীর বালুর চড় থেকে বালু চাপা দেয়া অবস্থায় সাকিবুল ইসলাম (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোদেরগাও গ্রামের হারুন মিয়ার ছেলে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার(১৮ এপ্রিল) সকাল ১১ টায় তার লাশ উদ্ধার করে তাহিরপুর থানা পুলিশ। এর সত্যতা নিশ্চিত করেছেন ওসি নাজিম উদ্দীন।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, গতকাল শিশুর টির মা স্কুলে না যাওয়ার কারনে বকা দিলে সে বাড়ি থেকে বের হয়ে যায়। এর পর সে আর বাড়ি ফিরে নি। আজ বৃহস্পতিবার সকালে যাদুকাটা নদীর পাড়ে শিশুটির একটি হাত দেখতে পায় এলাকার লোকজন। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়ে পুলিশ ঘটনা স্থলে এসে সবার উপস্থিত তে লাশ উদ্ধার করে।

তবে কে বা কারা আর কি কারনে তাকে মাটি চাপা দেয়া হয়েছে তা কারন জানাযায় নি।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজিম উদ্দীন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।  ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে গুরুত্ব সহকারে তদন্ত চলছে।