img

জয়া’র দেবী’র প্রশংসায় তারকা

প্রকাশিত :  ১৯:৪০, ২৫ অক্টোবর ২০১৮

জয়া’র দেবী’র প্রশংসায় তারকা

বিনোদন ডেস্ক ।। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী ও প্রযোজক জয়া আহসানের চলচ্চিত্র ‘দেবী’র বিশেষ শো’তে নিমন্ত্রিত হয়ে দেখতে গিয়েছিলেন অনেক তারকা। গত সোমবার রাজধানীর ফিউচার পার্কের যমুনা ব্লকবাস্টারে সন্ধ্যা সাতটার শো’তে নিমন্ত্রিত হয়েছিলেন তারকারা। জয়া আহসানের আহবানে ‘দেবী’ দেখতে সেদিন উপস্থিত হয়েছিলেন মিশা সওদাগর, সাদিয়া ইসলাম মৌ, শাবনূর, অপি করিম, আরিফিন শুভ, মিথিলা, বিদ্যা সিনহা মিম, ইমন, বাঁধন, কোনাল, সিয়াম আহমেদ, পূজা চেরী’সহ আরো অনেকেই। শুটিং থাকার কারণে ‘দেবী’র অন্যতম অভিনেতা চঞ্চল চৌধুরী উপস্থিত হতে পারেননি। শো’ শেষে তারকারা ‘দেবী’র ভূয়সী প্রশংসা করেন। শাবনূর বলেন, ‘জয়া আহসানের অভিনয় আমার অনেক ভালো লাগে। দেবী’তে তার অনবদ্য অভিনয় আমাকে মুগ্ধ করেছে। একজন প্রযোজক হিসেবে জয়ার সাফল্য কামনা করছি আমি। আরেকটি কথা না বললেই নয়, প্রচারণার একটি বিষয় আমার খুব ভালো লেগেছে যে, জয়া প্রতিটি প্রচারণায় থাকার চেষ্টা করেছেন। এটা সবাই পারেন না। আমি তার আন্তরিকতাকে, প্রযোজক জয়াকেও সাধুবাদ জানাই।’ সাদিয়া ইসলাম মৌ বলেন, ‘দেবীর পুরো ইউনিটের জন্যই আমার শুভ কামনা। দর্শকের কাছে অনুরোধ থাকবে দেবী’র মতো এতো চমৎকার একটি চলচ্চিত্র হলে গিয়ে উপভোগ করার জন্য।’ অপি করিম বলেন, ‘অনম বিশ্বাস তার দেবী’র তার সুর তাল লয়ে গড়েছেন। আমি সেই দেবীতে ভেসে যেতে পেরেছি অবলীলায়। শব্দ, লোকেশন, শিল্প নির্দেশনায় প্রতিটি বিভাগই আলাদা করে প্রশংসার দাবীদার। অভিনয়ে জয়া জয়াই। চঞ্চল ভাইকে অভিনন্দন আর নিলুফার চরিত্রে মুগ্ধ করেছে শবনম ফারিয়া। আমাদের জয়া আপার দেবী দর্শকের হৃদয় জয় করুক।’ আরিফিন শুভ বলেন, ‘দেবী দেখার পর আমি কেমন যেন একটা ঘোরের মধ্যে আছি। এক কথায় আমি ভীষণ মুগ্ধ। যে কারণে অনেক কিছুই বলার ইচ্ছে থাকলেও দেবী ঘোর না কাটা পর্যন্ত বিশেস কিছুই যেন আর বলতে পারছিনা। তবে এতটুকুই বলতে চাই, দেবী দর্শকের হলে হলে গিয়ে দেখা উচিৎ। জয়া আপা সাহসী উদ্যোগ নিয়ে দেবী নির্মাণ করেছেন। অভিনন্দন পরিচালক অনম বিশ্বাসকে। চঞ্চল দাদা বরাবরের মতোই অসাধারণ অভিনয় করেছেন।’ বিদ্যা সিনহা মিম বলেন,‘ দেবী দেখার পর কেমন যেন একটা মোহের মধ্যে ছিলাম আমি। পর্দায় দেবী’র বিশেষ বিশেষ মুহুর্তে আমি ঘটনার কারণ খোঁজার চেষ্টা করছিলাম। জয়া আপা, চঞ্চল দাদা’সহ প্রত্যেকেই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন।’ জয়া আহসান বলেন,‘ আমার নিমন্ত্রণে যারা এসেছিলেন তাদের প্রত্যেকের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।’ সরকারী অনুদানে জয়া আহসানের প্রযোজনায় হুমায়ূন আহমেদ’র কাহিনী অবলম্বনে অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ হয়ে উঠুক চলতি বছরের অন্যতম ব্যবসা সফল চলচ্চিত্র এটাই তারকাদের প্রত্যাশা।

img

শুটিংয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া

প্রকাশিত :  ১০:৪৯, ১৭ এপ্রিল ২০২৪

লন্ডনে একটি ওয়েব সিরিজের শুটিংয়ে অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে দুর্ঘটনায় বেশ আহত হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। 

নিজের আসন্ন সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন নায়িকা। আর সেই ছবিই শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। নিজের রক্তাক্ত মুখের একটি ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এ অভিনেত্রী। 

এই মুহূর্তে ফ্রান্সে ‘হেডস অফ স্টেট’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে রক্তাক্ত মুখের ছবি পোস্ট করেছেন তিনি।

ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখলেন, ‘জানি না আর কতবার রক্তাক্ত হতে হবে!’

জানা গেছে, ফ্রান্সে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রয়েছে তাঁর মেয়ে মালতিও। সিনেমার শুটিংয়ের ফাঁকে মালতির সঙ্গে সময়ও কাটাচ্ছেন তিনি। ফ্রান্সে এদিক-ওদিকে ঘুরে বেড়াতেও দেখা গেছে মা ও মেয়েকে।

কয়েক দিন আগেই ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা।