প্রকাশিত :  ২০:৩৩, ২৮ অক্টোবর ২০১৮
সর্বশেষ আপডেট: ২০:৩৮, ২৮ অক্টোবর ২০১৮

প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান স্মরণে ইউকে জমিয়তের আলোচনা সভা

প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান স্মরণে ইউকে জমিয়তের আলোচনা সভা

জনমত ডেস্ক ।। গত ২৭ অক্টোবর শনিবার মাদ্রাসাতুন নুর লন্ডনে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের উদ্যোগে বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর, ঐতিহ্যবাহী জামেয়া মাদানিয়া কাজির বাজার সিলেটের প্রতিষ্ঠাতা, প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান রাহ. এর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সভাপতি মাওলানা শুয়াইব আহমদের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারী মাওলানা সৈয়দ তামীম আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা পেশ করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের প্রধান উপদেষ্টা মাওলানা শায়খ আসগর হোসাইন (দা.বা )।

আলোচনায় অংশ গ্রহন করেন ইউকে জমিয়তের সিনিয়র সহ সভাপতি মুফতি আব্দুল মুনতাকিম, জয়েন্ট সেক্রেটারী মাওলানা শামছুল আলম কিয়ামপুরী,সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ,সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ জিয়াউদ্দীন, মাওলানা শেখ আব্দুস সামাদ, মাওলানা মঈন উদ্দিন, যুব বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ রিয়াজ আহমদ, প্রশিক্ষন সম্পাদক হাফিজ মাওলানা সৈয়দ হোসাইন আহমদ, মুদাববীর হুসাইন মধু মিয়া প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ বলেন প্রিন্সিপাল হাবীবুর রহমান (রাহ:) ছিলেন পুরো সিলেট বিভাগ তথা বাংলার জমিনে ইসলামী আন্দোলনের এক উজ্জল নক্ষত্র। নাস্তিক মুরতাদ বিরুধী আন্দোলন, সংগ্রামে এবং ইসলামী শিক্ষা বিস্তারের ক্ষেত্রে তার অসীম অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাবেক কেন্দ্রীয় নেতা এবং বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর হিসেবে বাংলাদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার চেষ্টা সর্বদা অভূলনীয় হয়ে থাকবে। তার সংগ্রামী জিবনের উপর আলোচনা করে আরও বলেন তার ইন্তিকালে সত্যিই দেশ ও জাতীর জন্য অনেক শুন্যতা হয়েছে যা পুরণের নয়।

পরিশেষে মহান আল্লাহর দরবারে মরহুমের মাগফিরাত ও জান্নাতে উঁচু মাকামের জন্য দোয়া করা হয়।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর