প্রকাশিত :  ০৭:৩৪, ৩০ অক্টোবর ২০১৮

রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকের বার্ষিক সাধারণসভা

রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকের বার্ষিক সাধারণসভা

জনমত রিপোর্ট ।। রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকের বার্ষিক সাধারণ সভা ২৮ অক্টোবর রবিবার পূর্ব লন্ডনের ব্রিকলেইনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয় সংগঠনটি গত বছর বাংলাদেশে এবং যুক্তরাজ্যে প্রায় ৬০ হাজার পাউন্ডের কার্যক্রম পরিচালনা করেছে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে সংগঠনের বিশেষ প্রকাশনা রাজদর্পণের প্রকাশনা, গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের বিশেষ অনুদান প্রদান, দরিদ্র অসহায় মহিলাদের সেলাই মেশিন প্রদান এবং গুনীজন সংবর্ধনাসহ নানান কার্যক্রম করা হয়।



সংগঠনের সভাপতি সাইদুর রহমান রেনুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাকীনুর রশীদ এর পরিচালনায় সভার শুরুতে সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ করা হয়। পরবর্তীতে ট্রেজারার আব্দুল মুকিত ফারুক তার আর্থিক রিপোর্ট পেশ করে।
এসময় পরামর্শমূলক বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা পরিষদের চেয়ার বীর মুক্তিযুদ্ধা এম এ মান্নান, সংগঠনের সিনিয়র সহ সভাপতি আব্দুল হান্নান তরফদার মসুদ, সহ সভাপতি মইনুল ইসলাম, সংগঠনের ট্রাস্টি আব্দুল মালিক, তারাউল ইসলাম, আব্দুস সালাম, আবুল কালাম, রুহুল ইসলাম রুলু, ইকবাল হোসেন, করিম মিয়া (শামীম), মুকিম মিয়া, খায়রুল ইসরঅম, ফয়জুল হক, মারুফ হোসেন, আবু সিদ্দিক, আব্দুল বারী, শেখ মো: দেলোয়ার হোসেন প্রমুখ।
সভায় সংগঠনের উন্নয়নের সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর