প্রকাশিত :  ১৭:৫৬, ০১ নভেম্বর ২০১৮

লন্ডনে ইতালিয়ান সোসাইটি ইউকের ফ্যামিলি গেট টু গেদার

লন্ডনে  ইতালিয়ান সোসাইটি ইউকের ফ্যামিলি গেট টু গেদার

জনমত রিপোর্ট ।। লন্ডনে বাংলাদেশী সিলেটি ইতালিয়ান সোসাইটি ইউকের উদ্যোগে ফ্যামিলি গেট টু গেদার অনুষ্ঠিত হয়েছে গত ২৫ অক্টোবর বৃহস্পতিবার।

পূর্ব লন্ডনের বেকটন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এই সভায় বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন। এসময় যুক্তরাজ্যের বিভিন্ন শহর বসবাসরত ইতালি থেকে আসা সকল সিলেটি বাংলাদেশী কমিউনিটির নারী পুরুষ স্বপরিবারে দীর্ঘদিনপর মিলিত হয়ে ইতালিতে ফেলে আসা দিনগুলির স্মৃতি চারণ করেন এবং আনন্দ উপভোগ করেন।
আয়োজকরা জানান এই ধরনের উদ্যোগের ফলে নতুন প্রজেন্মর শিশু-কিশোররা বাংলাদেশী সংস্কৃতি জানতে পারবে এবং একে অন্যের সাথে সম্পর্কের উন্নয়ন হবে।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ জামিল হোসেন।
যাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এই অনুষ্ঠান সুন্দর ও সফল হয়েছে তারা হচ্ছেন নোমান আহমদ, সাজ্জাদুর রহমান শাহজাহান, আব্দুল হক রউফ, শফিকুল ইসলাম মুন্না, মজলুম হক, কামাল হুসেন, জাহাঙ্গীর কবির ডাকলু, মঞ্জুর কাদের।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তৌহিদ মিয়া, আব্দুর নূর, হাবিবুর রহমান পংকি, ফয়জুল ইসরাম ফজই, হাবিবুর রহমান হাবিব, ইকবাল ফজলু, সৈয়দ আব্দুল বাছিত সামাদ, সামছুদ্দীন খান রঞ্জু, সানার আলী, ইমরান আহমদ, মহন উদ্দিন মঈন, ইয়াওর আহমদ, আব্দুস সাত্তার, আলী ফখরুল, অমল কুমারদেব জয়, বলরাম, বুলবুল আহমেদ, কিবরিয়া শেখ জুনেদ, হুমায়ুন কবির, রেবা বেগম, রিংকু, বাপ্পী,
সভায় বক্তারা এধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য উদ্যোক্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রতি বছর এধারা অব্যাহত রাখার আহবান জানান।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর