প্রকাশিত :  ০৮:৩৭, ০১ আগষ্ট ২০২০

বড়লেখায় সাপের ছোবলে যুবকের মৃত্যু

বড়লেখায় সাপের ছোবলে যুবকের মৃত্যু

জনমত ডেস্ক : মৌলভীবাজারের বড়লেখায় ঘুমন্ত অবস্থায় বিষাক্ত সাপের ছোবলে মো. সাইফুর রহমান (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার বর্ণি ইউনিয়নের আহমদপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দিবাগত রাতের যেকোনো এক সময় ঘুমন্ত অবস্থায় সাপ তাকে ছোবল মেরেছে বলে ধারণা করা হচ্ছে। নিহত সাইফুর রহমান বর্ণি ইউনিয়নের আহমদপুর গ্রামের আব্দুল আহাদের ছেলে। তিনি সিলেট পলিটেকনিক্যাল কলেজের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাইফুর রহমান পরিবারের সাথে সিলেটে থাকেন। ঈদ উপলক্ষে বৃহস্পতিবার তিনি বাড়িতে আসেন। রাতে তিনি একা ঘরের মেঝেতে ঘুমান। শুক্রবার (৩১ জুলাই) বিকেল তিনটা পর্যন্ত তাঁর কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে মেঝেতে তাঁর লাশ পড়ে থাকতে দেখেন। তার কোমরের পাশে সাপে কাটার দাগ রয়েছে।

বর্ণি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহাব উদ্দিন শুক্রবার রাতে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- সাপের কামড়ে সাইফুরের মৃত্যু হয়েছে।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ বলেন, প্রাথমিকভাবে সাপে কেটেছে বলে মনে হচ্ছে। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।


Leave Your Comments


সিলেটের খবর এর আরও খবর