img

জুভেন্টাসের মাঠে ম্যানইউর জয়

প্রকাশিত :  ০৫:২২, ০৮ নভেম্বর ২০১৮

জুভেন্টাসের মাঠে ম্যানইউর জয়

স্পোর্টস ডেস্ক ।। চ্যাম্পিয়ন্স লিগের ‘এইচ’ গ্রুপের ম্যাচে   গত  রাতে জুভেন্টাসকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

৬৫তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় জুভেন্টাস। লিওনার্দো বোনুচ্চির উঁচু করে বাড়ানো বল দুর্দান্ত ভলিতে জালে পাঠান রোনালদো।

৮৬ তম মিনিটে অসাধারণ এক ফ্রি-কিকে ম্যানইউকে সমতায় ফেরান হুয়ান মাতা। আর ৮৯তম মিনিটের সৌভাগ্যপ্রসূত জয়সূচক গোলেও জড়িয়ে আছে মাতা ।

বাঁ দিক থেকে মাতার ফ্রি-কিক ঝাঁপিয়ে গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি ঠেকানোর পর ফিরতি বল গোলমুখে বোনুচ্চির মাথায় লাগার পর আলেক্স সান্দ্রোর গায়ে লেগে ভিতরে ঢুকে যায়।

যোগ করা মিনিটে আর কোনো গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা।

img

বিশ্বকাপে খেলতে পারবো কিনা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না: তাসকিন

প্রকাশিত :  ১২:২০, ১২ মে ২০২৪

আজ সকালেই জানা গিয়েছিল পাঁজরের চোটে পড়েছেন তাসকিন আহমেদ। যে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচে খেলেননি টাইগার এই পেসার। বিশ্বকাপের আগমুহূর্তে এমন খবরে যেন শঙ্কার কালো মেঘ দেখা দিয়েছে। তারকা এই পেসারের চোট কতটা গুরুতর এই প্রশ্ন এখন সবার। 

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারবেন কিনা তা এখনো নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। তাসকিনের ইনজুরি প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘তাসকিন শেষ ম্যাচে (চতুর্থ ম্যাচে) বোলিং করতে গিয়ে পাঁজরে কিছুটা ব্যথা অনুভব করে। সেই ব্যথা আজ সকালেও ছিল যে কারণে ম্যাচ খেলানো হয়নি। সে পর্যবেক্ষণে রয়েছে।’  

এই পেসারের চোট কতটা গুরুতর তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তার স্ক্যান রিপোর্ট এখনও হাতে আসেনি। রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

আজ (রোববার) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তাসকিন। বিশ্বকাপ খেলতে পারবেন কিনা এমন প্রশ্নে টাইগার এই পেসার বলেন, ‘এখনই কোনো কিছু নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।’