প্রকাশিত :  ১১:০৮, ০৮ নভেম্বর ২০১৮

চাউলধনী স্কুল এন্ড কলেজ বাস্তবায়ন কমিটি ইউকের সভা

চাউলধনী স্কুল এন্ড কলেজ বাস্তবায়ন কমিটি ইউকের সভা

জনমত রিপোর্ট ।। বিশ্বনাথ উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নের সাবেক বৃহত্তর ২নং ওয়ার্ডে প্রতিষ্ঠানাধিন চাউলধনী স্কুল এন্ড কলেজ বাস্তবায়ন কমিটি ইউকের উদ্যোগে গত ৫ই নভেম্বর সোমবার পূর্ব লন্ডনের ব্রিকলেনের মনছুন রেস্টুরেন্টে এক সাধারণ সভা অনুষ্টিত হয়।

কমিটির সভাপতি শামসুদ্দিন তালুকদার শামস এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ মোহাব্বত শেখের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওত করেন কমিটির সদস্য ও বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব হাজি নেছার আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ আব্দুল মুমিন বাবুল, মো:তারিছ মিয়া,মো:মহিউদ্দিন (সুন্দর আলী), শওকত আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হামিদ খান সুমেদ, সাধারণ সদস্য রজব আলী জয়নাল আবেদীন প্রমুখ ।
এবং উক্ত সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের কালচারাল সেক্রেটারি কদর উদ্দিন, ট্রাস্টি ও রাজনীতিবিদ আফজাল হোসেন এবং আবু তাহের।

সভার শুরুতে সভাপতি শামসুদ্দিন তালুকদার শামছের স্বাগত বক্তব্যের পর সাধারণ সম্পাদক মোহাম্মদ মোহাব্বত শেখ আগামী জানুয়ারি সেশনে ক্লাস শুরু করার লক্ষে বাংলাদেশ কমিটির কাছ থেকে প্রাপ্ত সকল তথ্য উপস্থাপন এবং কোষাধ্যক্ষ আব্দুল মুমিন বাবুল অর্থনৈতিক রিপোর্ট পেশ করার পর উপস্থিত প্রবাসীবৃন্দ এ বিষয় সমূহের উপর উমুক্ত ভাবে ব্যাপক আলোচনা করেন এবং প্রতিষ্টান সরকারি নিবন্দন ভূক্ত হওয়া পর্যন্ত পাবলিক তহবিল থেকে যাবতীয় ব্যয় বহনের লক্ষে একটি ফান্ড তৈরির জন্য উপস্থিত সকলে স্বেচ্ছায় নিজ নিজ উল্লেখিত ভিবিন্ন হরে মাসিক চাঁদা প্রদানের ঘোষণা করেন যা প্রতি তিনমাস পরপর পরিশোধ করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং বৃহত্তর এলাকায় শিক্ষা ক্ষেত্রে উন্নয়ের লক্ষে এলাকার সর্বস্থরের প্রবাসীবৃন্দকে সর্বাত্বক সহযোগিতা প্রধানের জন্য আহবান জানানো হয় ।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর