img

শ্রাবণীর মৃত্যু, অভিযোগের তীর টিকটক স্টারের ওপর

প্রকাশিত :  ০৮:৫৫, ১০ সেপ্টেম্বর ২০২০

শ্রাবণীর মৃত্যু, অভিযোগের তীর টিকটক স্টারের ওপর

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের ঝড়ে বিধ্বস্ত বলিউডসহ ভারতের শোবিজ।সেই ঝড়ের রেশ কাটার আগেই আবারও আত্মহত্যার খবরের শিরোনামে ভারতীয় শোবিজ অঙ্গন।

এবার স্বেচ্ছায় পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন দেশটির ২৬ বছর বয়সী জনপ্রিয় তেলুগু অভিনেত্রী শ্রাবণী কোন্দপাল্লি।

মঙ্গলবার হায়দরাবাদের মধুরানগরে নিজের ফ্ল্যাট থেকে এই অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পরিবার। আর অভিনেত্রীর মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে দেশটির এক টিকটক স্টারকে।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টায় শোবারঘরের দরজা বন্ধ করে দেন শ্রাবণী। অভিনেত্রী গোসল করতে গেছেন ভেবে পরিবারের কেউ ডাকাডাকি করেননি। এর পর কয়েক ঘণ্টা ধরে ঘর থেকে না বেরোনোয় তাকে ডাকাডাকি করা হয়। কোনো সাড়া না পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন পরিবারের বাকি সদস্যরা। ঘরের দরজা ভেঙে ঢুকেই দেখেন শ্রাবণীর মরদেহ সিলিংয়ে ঝুলছে।

সঙ্গে সঙ্গে স্থানীয় যশোদা হাসপাতালে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তল্লাশিতে শ্রাবণীর ঘর থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি বলে জানিয়েছে এসআর নগর থানা পুলিশ।

এদিকে শ্রাবণীর মৃত্যুর জন্য টিকটক স্টার দেবরাজ শেঠিকে দায়ী করা হচ্ছে।

এসআর নগর থানায় দেবরাজের বিরুদ্ধে অভিযোগ করেছে শ্রাবণীর পরিবার। অভিযোগে লেখা হয়েছে– বেশ কয়েক মাস ধরে শ্রাবণীকে জ্বালাতন করছিলেন দেবরাজ। দেবরাজের কারণেই তাদের মেয়ে এমন পথ বেছে নিয়েছে।

img

বিশ্ব মা দিবসে অঝোরে কাঁদছেন পূজা

প্রকাশিত :  ১১:১৫, ১২ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১১:৩৮, ১২ মে ২০২৪

সদা চঞ্চল আর হাসিখুশি মুখেই দেখা যায় ঢালিউড নায়িকা পূজা চেরিকে। কিন্তু রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ ফেসবুক লাইভে এসে কাঁদলেন তিনি। নিজেকে কোনোভাবেই নিয়ন্ত্রণ করতে পারছিলেন না। ফুঁপিয়ে ফুঁপিয়ে কান্নায় ভেঙে পড়েন তরুণ এই তারকা।

পূজা চেরি কিছুদিন আগেই মাকে হারিয়েছেন। আজ বিশ্ব মা দিবসে মায়ের অনুপস্থিতিতে কষ্টের সাগরে ভাসছেন এ অভিনেত্রী। সকালে ঘুম থেকে উঠেই মায়ের জন্য অঝোরে কাঁদছেন পূজা।

রোববার (১২ মে) পূজা তার ভেরিফায়েড ফেসবুক পেজে মায়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন পূজা চেরি। মায়ের সঙ্গে নায়িকা পূজা চেরি

১১টা ২২ মিনিটে পোস্ট করা ছবির ক্যাপশনে পূজা লেখেন, ‘ভালো থাকুক পৃথিবীর সকল মা। মামুনি দেখেছো? তুমি কি পচা কাজ করেছো, সকালে ঘুম থেকে উঠেই অঝরে চোখ থেকে জল পরতে দিলে! সারা জীবনই তো এই জল পরবে গো মা। কি করে থামাবো?’

পূজা আরও লেখেন, ‘উফ খুব কষ্ট হচ্ছে মামুনি। আর লিখতে পারছি না। বুকটা ফেটে যাচ্ছে। ভালো থেকো মামুনি আর মনে রেখো, তোমার হাতের লাঠিটা অনেক মিস করি... অনেক অনেক অনেক।’

চলতি বছরের ২৪ মার্চ সকালে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন পূজার মা ঝর্ণা রায়। মাকে হারানোর বেদনা এখনও সামলাতে পারেননি অভিনেত্রী। মা দিবস যেন সে বেদনার ক্ষত আরও বাড়িয়ে দিলো নায়িকার মনে।

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরী। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২ ’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমা মুক্তি পায়। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনায় আসেন পূজা।