প্রকাশিত :  ১৮:৫৮, ১৩ সেপ্টেম্বর ২০২০
সর্বশেষ আপডেট: ১৯:০৫, ১৩ সেপ্টেম্বর ২০২০

ব্রিটেনে গত ২৪ ঘন্টায় ৩৩৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫

ব্রিটেনে গত ২৪ ঘন্টায় ৩৩৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫

জনমত ডেস্ক: ব্রিটেনে করোনাভাইরাসের গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৩৩৩০ জন। করোনার সংক্রমন বৃদ্ধি পেতে থাকায় সোমবার থেকে ইংল্যান্ডে ৬ জনের বেশি সমাবেশ বেআইনি ঘোষণা করা হয়েছে। তবে স্কুল, পাব, রেস্টুরেন্ট খুলা থাকবে। রেস্টুরেন্টে শুধুমাত্র পরিবারের সদস্যরা খাবার গ্রহন করতে পারবেন।

এদিকে গত ২৪ ঘন্টায় (রবিবার) মৃত্যু বরণ করেছেন ৫ জন। গতকাল শনিবার ছিলো ৯ জন, শুক্রবার ছিলো ৬ জন, বৃহস্পতিবার ছিলো ১৪ জন। মোট মৃতের সংখ্যা ৪১ হাজার ৬২৮ জন। এই মৃত্যুর পরিসংখ্যান গতকাল শনিবার বিকাল ৫টা পর্যন্ত হাসপাতালে ও হাসপাতালের বাইরে করোনায় মৃতের সংখ্যা যুক্ত করা হয়েছে।

বিবিসি জানিয়েছে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৩৩০ জন। গতকাল শনিবার ছিলো ৩৪৯৭ জন, শুক্রবার ছিলো ৩৫৩৯ জন। আজ সকাল ৯টা পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৬৮ হাজার ৫০৪ জন। (সূত্র দ্যা সান)

এদিকে হাসপাতাল সূত্র জানিয়েছে গতকাল হাসপাতালে ৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় ব্রিটেনের ইংল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ৫ জন, উত্তর আয়ারল্যান্ডে, স্কটল্যান্ডে ও ওয়েলসে নতুন করে কোন মৃত্যুর খবর প্রকাশ করেনি। এই হিসেব শুধুমাত্র হাসপাতালে মৃতের সংখ্যার।

ইংল্যান্ডের যে ৫ জন মৃত্যুবরণ করেছেন তাদের বয়স ৬৭ থেকে ৮৬ বছর।


Leave Your Comments


করোনা ভাইরাস এর আরও খবর