প্রকাশিত :  ০৯:১৪, ১৫ সেপ্টেম্বর ২০২০

সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু

সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু

জনমত ডেস্ক: মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে করোনায় মারা গেলেন ২০৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৫০, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজারে ২১ জন মৃত্যুবরণ করেছেন।

মঙ্গলবার বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ৪৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৩৮ এবং সুনামগঞ্জে আটজন রয়েছেন।

এ নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১২ হাজার ২৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ছয় হাজার ৪৭১, সুনামগঞ্জে দুই হাজার ২৫৯, হবিগঞ্জে এক হাজার ৬৭০ ও মৌলভীবাজারে এক হাজার ৬২৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে বিভাগে সুস্থ হয়েছেন ১৭৯ জন। এ নিয়ে মঙ্গলবার পর্যন্ত ৯ হাজার ৩৪৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

বর্তমানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২০৭ জন বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গত ১০ মার্চ থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত বিভাগে ১৮ হাজার ৫৮৫ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এর মধ্যে ছাড়পত্র দেয়া হয়েছে ১৭ হাজার ৬৮০ জনকে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন ৯০৫ জন।


Leave Your Comments


সিলেটের খবর এর আরও খবর