প্রকাশিত :  ২১:২৫, ১৫ সেপ্টেম্বর ২০২০

ইস্ট লন্ডন মসজিদ পরিদর্শনে ব্রিটিশ রাজপুত্র ও পুত্রবধূ

ইস্ট লন্ডন মসজিদ পরিদর্শনে ব্রিটিশ রাজপুত্র ও পুত্রবধূ

জনমত ডেস্ক : ইস্ট লন্ডন মসজিদ এবং লন্ডন মুসলিম সেন্টার পরিদর্শন করেছেন ব্রিটিশ রাজপুত্র ও পুত্রবধু। ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার দ্যা ডিউক এন্ড ডাচেস অফ কেমব্রিজ প্রিন্স উইলিয়াম এন্ড কেট ইস্ট লন্ডন মসজিদ এবং লন্ডন মুসলিম সেন্টার পরিদর্শন আসলে তাকে স্বাগত জানান মসজিদ কমিটির নেতৃবৃন্দ। প্রিন্স উইলিয়াম এন্ড কেট এই প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী, স্বেচ্ছাসেবী এবং উপকারভোগীদের সাথে কথা বলেন। তারা লকডাউন চলাকালিন সময়ে অভাবগ্রস্থদের সহায়তার জন্য মসজিদ কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করেন।

 এসময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, সিনিয়র ইমাম মোহাম্মদ মাহমুদ, ডায়রেক্টর দেলোয়ার হোসেন খান। মসজিদের কার্যক্রম তুলে ধরেন আসাদ জামান এবং সুফিয়া আলম।

এসময় তারা কভিড ১৯ এর দুর্যোগময় মুহুর্তে মুসলিম কমিউনিটির সহায়তা নিয়ে জরুরী সেবা কার্যক্রম তুলে ধরার পাশাপাশি, দাফন কার্যক্রম, খাবার সর্বরাহ, স্বাস্থ্যকর খাবারের ফ্যাসিলিটি, ঔষদ সররাহ, পরামর্শ তুলে ধরেন।

ডিউক এবং ডাচেস মসজিদের কর্মীদের কথা শুনেন এবং তারা কঠিন সময়ে কঠোর পরিশ্রমের জন্য অভিনন্দন জানান। রাজপরিবারের সদস্যরা মসজিদের সংলগ্ন ব্যবসা প্রতিষ্ঠান বো ক্যাশ এন্ড ক্যারী এবং জাফরান কিচেনের কর্মকর্তাদের সাথে কথা বলেন।

ন্যাশনাল ইমার্জেন্সি ট্রাস্টের পেট্রন হচ্ছেন ডিউক। এই ট্রাস্ট কভিড ১৯ এর মহামারির সময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।
পরিদর্শন শেষে ডিউক এবং ডাচেসকে মসজিদ কমিটির পক্ষ থেকে মসজিদের মৌছাক থেকে নেয়া খাঁটি মধু উপহার দেয়া হয়।


Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর