প্রকাশিত :  ১৭:২৮, ১৭ সেপ্টেম্বর ২০২০

ব্রিটেনে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৩৯৯৫, মৃত্যু ২১

ব্রিটেনে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৩৯৯৫, মৃত্যু ২১

জনমত ডেস্ক: ব্রিটেনে গত ২৪ ঘন্টায় (বৃহস্পতিবার) করোনায় আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা বেড়েছে। গত ৮ মে‘র পর সর্বাধিক সংখ্যক গত ২৪ ঘন্টাজন করোনায় আক্রান্ত হয়েছে। করোনা পরিস্থিতির অবনতি ঘটতে থাকায় উত্তর পূর্ব ইংল্যান্ডের বেশ কয়েকটি কাউন্সিল লকডাউনে যাচ্ছে। এসকল এলাকায় রাত ১০টার পর কারফিউ জারী করা হয়েছে। ইতিমধ্যে আংশিক লকডাউনে রয়েছে, ম্যানচেস্টার, বার্মিংহামসহ আরো বেশ কয়েকটি বড় বড় শহর।

এদিকে ২৪ ঘন্টায় মৃত্যু বরণ করেছেন ২১ জন। গতকাল বুধবার ছিলো ২০ জন, মঙ্গলবার ছিলো ২৭ জন, সোমবার ছিলো ৯ জন। মোট মৃতের সংখ্যা ৪১ হাজার ৭০৫ জন। এই মৃত্যুর পরিসংখ্যান গতকাল বুধবার বিকাল ৫টা পর্যন্ত হাসপাতালে ও হাসপাতালের বাইরে করোনায় মৃতের সংখ্যা যুক্ত করা হয়েছে।

বিবিসি জানিয়েছে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৩৯৫ জন। গতকাল বুধবার ছিলো ৩৯৯১ জন, মঙ্গলবার ছিলো ৩১০৫ জন। আজ সকাল ৯টা পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৮১ হাজার ৬১৪ জন। (সূত্র বিবিসি)

এদিকে হাসপাতাল সূত্র জানিয়েছে গতকাল হাসপাতালে ২১ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় ব্রিটেনের ইংল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ১৮ জন, ওয়েলসে ৩ জন, স্কটল্যান্ডে ও উত্তর আয়ারল্যান্ডে নতুন করে কোন মৃত্যুর খবর প্রকাশ করেনি। এই হিসেব শুধুমাত্র হাসপাতালে মৃতের সংখ্যার।



Leave Your Comments


করোনাভাইরাস এর আরও খবর