img

‘পর্নস্টার উর্মিলা’! কঙ্গনার মন্তব্যে উত্তাল বলিউড

প্রকাশিত :  ১৩:০৮, ১৯ সেপ্টেম্বর ২০২০

‘পর্নস্টার উর্মিলা’! কঙ্গনার মন্তব্যে উত্তাল বলিউড

বিনোদন ডেস্ক : উর্মিলার দেওয়া সাক্ষৎকারের প্রসঙ্গ তুলে, মন্তব্য করলেন কঙ্গনা রানাওয়াত। যেখানে বলিউড ড্রাগ মাফিয়াদের বিরুদ্ধে কথা বলতে শোনা যায় উর্মিলাকে।

টাইমস নাওকে দেওয়া সাক্ষৎকারে কঙ্গনা বলেন, “আমি উর্মিলা মাতণ্ডকারের দেওয়া একটি অত্যন্ত অবমাননাকর সাক্ষাত্কার দেখেছি। তিনি যেভাবে আমার সম্পর্কে কথা বলছিলেন, মুখোমুখি হয়েছিলেন, আমার লড়াইগুলি নিয়ে ঠাট্টা-বিদ্রূপ করছেন, আমি টিকিটের জন্য বিজেপিকে তুষ্ট করার চেষ্টা করছি, এই বিষয়টি নিয়ে আমাকে আক্রমণ করেন। আমার পক্ষে একজনকে বুদ্ধিমান হতে হবে না টিকিট পাওয়া খুব কঠিন নয়। উর্মিলা সফট পর্ন স্টার। তিনি তার অভিনয়ের জন্য নিশ্চিতভাবে পরিচিত নন, তিনি কীসের জন্য পরিচিত? ঠিক , সফট অশ্লীল কাজ করার জন্য। যদি সে টিকিট পেতে পারে তবে আমি কেন টিকিট পাব না? ”

এই সাক্ষাত্কারটি প্রচার হওয়ার পর চলচ্চিত্রজগতের অনেকে উর্মিলা মাতণ্ডকারের প্রতিরক্ষায় ঝাঁপিয়ে পড়েছে। স্বরা ভাস্কর টুইটারে গিয়ে শেয়ার করেছেন, “প্রিয় @ উর্মিলা মাতণ্ডকার জী, মাসুম, চামতকার, রঙীলা, জুদাই, ভূত, কাউন, জঙ্গল, প্যার তুনে কেয়া কিয়া, তেহজীবী, পিনজার, এক হাসিনা থি এর মত দুর্দান্ত অভিনয়গুলি মনে পড়ছে। অন্যদের মধ্যে আপনার অভিনয় এবং নাচ অবাক করে দিয়েছিল! তোমাকে ভালবাসি।”

এর পরই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। একের পর এক দব্য করতে থাকেন কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়ায় তাঁর এহেন মন্তব্যের তীব্র সমালোচনা করা হয়। তাতে দমে না গিয়ে কঙ্গনা লেখেন, “উর্মিলা যখন আমাকে বেশ্যা আর রুদালি বলেছিলেন তখন আপনারা কোথায় ছিলেন? নারী জগতের লজ্জা আপনাদের মতো নকল ফেমিনিস্টরা। একজন মহিলার শুধু শরীর নয়, মনও থাকে। ধর্ষণ শুধুমাত্র শারীরিকভাবে হয় না।”

img

আইপিএলের বেআইনি সম্প্রচারকাণ্ডে তামন্নাকে তলব করল পুলিশ

প্রকাশিত :  ১২:৫০, ২৫ এপ্রিল ২০২৪

গত বছর ‘ফেয়ার প্লে’ অ্যাপ আইপিএল ম্যাচের বেআইনি সম্প্রচার করছে বলে অভিযোগ ওঠে। অনলাইনে আইপিএলের বেআইনি সম্প্রচারকাণ্ডে নাম জড়িয়েছে অভিনেত্রী তামন্না ভাটিয়ার। মহারাষ্ট্র পুলিশের সাইবার অপরাধ দমন শাখার তরফে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, আগামী ২৯ এপ্রিল তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে।

বেআইনিভাবে ‘ফেয়ার প্লে’ নামের একটি অ্যাপে আইপিএলের সম্প্রচারের অভিযোগ ওঠে তামন্না ভাটিয়ার বিরুদ্ধে। এর আগে ‘মহাদেব বেটিং’ অ্যাপ কাণ্ড প্রকাশ্যে আসে। তদন্তে পুলিশ দাবি করেছে, দু’টি অ্যাপের মধ্যে যোগসূত্র রয়েছে।

ওই অ্যাপের প্রচারের সঙ্গে জড়িত থাকার কারণে অতীতে অভিনেতা রণবীর কাপূর, জ্যাকলিন ফার্নান্ডেজ়, সঙ্গীতশিল্পী বাদশা-সহ একাধিক বলিউড তারকাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ। এ বার ‘ফেয়ার প্লে’ অ্যাপ সূত্রেই পুলিশ ‘লাস্ট স্টোরিজ় ২’ খ্যাত অভিনেত্রী তামন্না ভাটিয়ারকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে। সম্প্রতি, এই ঘটনার জেরে ২৩ এপ্রিল অভিনেতা সঞ্জয় দত্তকেও পুলিশ ডেকে পাঠায়। কিন্তু সূত্রের খবর, দেশের বাইরে থাকায় তিনি হাজিরা দিতে পারেননি।

জানা গিয়েছে, তারকা ছাড়াও ‘ফেয়ার প্লে’ অ্যাপের প্রচারের সঙ্গে জড়িত থাকা প্রায় ২০ জন সমাজমাধ্যম প্রভাবীকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারে।

আইপিএলের সম্প্রচারের স্বত্ব রয়েছে যে কোম্পানির অধীনে,২০২৩ সালে তারা পুলিশে অভিযোগ দায়ের করছিল। অভিযোগে বলা হয়েছিল, অনলাইন বেটিং অ্যাপ ‘ফেয়ার প্লে’ বেআইনি ভাবে আইপিএল ম্যাচের সম্প্রচার করছে। বেআইনি সম্প্রচারের জন্য সংস্থার ১০০ কোটি টাকারও বেশি লোকসান হয়েছে বলে দাবি করা হয়।