সীতাকুণ্ডে ট্রাক উদ্ধার করতে গিয়ে আরেক ট্রাকের ধাক্কায় এসআই নিহত

প্রকাশিত :  ০৯:২৫, ২০ সেপ্টেম্বর ২০২০

সীতাকুণ্ডে ট্রাক উদ্ধার করতে গিয়ে আরেক ট্রাকের ধাক্কায় এসআই নিহত

জনমত ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মো. মাহবুবুর রহমান(৪২) নামে হাইওয়ে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন পুলিশ সদস্য মো. নোমান (২৮)। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভার্তি করা হয়েছে।

রোববার সকালে উপজেলার আরআর জুট মিলস্‌ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মাহবুবুর কুমিল্লার ডুমুরিয়া এলাকার তফাজ্জল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, সকালে আরআর জুট মিলস্‌ এলাকায় একটি পণ্যবাহী ট্রাক দুর্ঘটনা কবলিত হয়। খবর পেয়ে ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন হাইওয়ে পুলিশের এসআই মাহবুবুর রহমান। পরে রেকার দিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটি সরানোর পরিকল্পনা করার সময় হঠাৎ একইমুখী অপর একটি ট্রাক সজোরে সেটিকে ধাক্কা দেয়। এতে দুর্ঘটনা কবলিত ট্রাকের নিচে চাপা পড়েন মাহবুবুর রহমান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সীতাকুণ্ডের বার আউলিয়া হাইওয়ে থানা পুলিশের ওসি মো. আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনাকবলিত একটি ট্রাক উদ্ধার করতে গিয়ে অপর একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই এসআই মাহবুবুর রহমান মারা যান। আহত পুলিশ সদস্যকে আমরা উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠিয়েছি।

বেনাপোলে ৬ স্বর্ণের বারসহ পাচারকারীকে আটক

প্রকাশিত :  ০৯:৫৭, ২৯ মার্চ ২০২৪

বেনাপোল পুটখালী সীমান্ত থেকে ছয়টি স্বর্ণের বারসহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি।

শুক্রবার (২৯ মার্চ) ভোরে সীমান্তের পুটখালি মসজিদবাড়ি বিজিবি চেকপোস্টের সামনে থেকে তাকে আটক করে বিজিবি।

আটক ব্যক্তির নাম মনোর উদ্দিন (৩১)। মনোর উদ্দিন বেনাপোল পোর্ট থানাধীন পুটখালি গ্রামের কদর আলীর ছেলে।

বিজিবি জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পুটখালি গ্রামে দিয়ে ভারতে পাচারের উদ্দেশ্য বিপুল পরিমাণ একটি স্বর্ণের চালান যাবে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে সন্দেহভাজন একটি ইজিবাইক আরোহীকে গতিরোধ করা হয়। এ সময় ইজিবাইক ও তার দেহ তল্লাশি চালিয়ে কিছু পাওয়া যায়নি।

ব্যাপক জিজ্ঞাসাবাদে তিনি জানান, তার পায়ুপথে ছয় পিচ স্বর্ণের বার আছে। পরে তাকে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে স্ক্যানিং করলে তার সত্যতা পাওয়া যায়। এবং স্বর্ণের বার গুলো উদ্ধার করে তাকে আটক করা হয়। এছাড়া উদ্ধার করা স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ৭০ লাখ টাকা বলে তারা জানায়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খুরশিদ আনোয়ার জানান, জব্দ করা স্বর্ণের চালানটি যশোর ট্রেজারিতে জমা দেওয়া হয়েছে। এবং আসামিকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।