প্রকাশিত :  ১৮:৫৫, ১১ নভেম্বর ২০১৮

গ্রেটার সিলেট ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের দ্যা সাউথ রিজিওনের বার্ষিক সাধারণসভা

গ্রেটার সিলেট ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের দ্যা সাউথ রিজিওনের বার্ষিক সাধারণসভা

জনমত রিপোর্ট।।গ্রেটার সিলেট ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের দ্যা সাউথ রিজিওনের বার্ষিক সাধারন সভা গত ৪ নভেম্বর গ্লস্টারের ব্ল জিনজার রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় । এতে সভপতিত্ব করেন সংগঠনের সভাপতি আরজু মিয়া এমবিই ।সভা পরিচালনা করে সাধারন সম্পাদক এম এ গণি । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুইন্ডন কাউন্সিল মেয়র জোনাব আলী।

সভায় সাধারন সম্পাদকের প্রতিবেদন এম এ গনি ও কোষাধ্যক্ষ মোস্তাক আহমদ আর্থিক প্রতিবেদন পেশ করেন । সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন চৌধুরী , গ্লোস্টার বাংলাদেশ এসোশিয়েশনের সভাপতি আব্দুল গনি , সুইন্ডম বাংলাদেশী এসোসিয়েশনের সাধারন সম্পাদক সালেহ আহমদ, ওরচেষ্টারের সাবেক কাউন্সিলর নুরুল হক, কবি মোঃ খালেদ খান, সাংবাদিক দারা হোসেন, মুহিবুল হোসেন, মইনুল ইসলাম, নানু মিয়া, দারা মিয়া রাজু প্রমুখ । সভায় বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেয়র জোনাব আলী

সভায় পবিত্র কোরান থেকে তেলেওয়াত করেন হাবিবুর রহমান । সভায় আলোচনা শেষে আর্থিক প্রতিবেদন সর্ব সম্মতিক্রমে অনুমোদন করা হয় ।সভায় নেতৃবৃন্দ লন্ডনে অনুষ্ঠিতব্য জিএসসি ২৫ বছর অনুষ্টান সফল ভাবে সম্পন্ন করতে সকলের প্রতি আহবান জানান। সভায় সংগঠনের কার্যক্রম আরও গতিশীল করতে সকলকে কাজ চালিয়ে যাবার আহবান জানানো হয় । সভায় বক্তারা সংগঠনের ভূয়সী প্রসংশা করেন ।
সভাপতি আরজু মিয়া এমবিই উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন এবং সভায় উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর