img

এমসি কলেজে গণধর্ষণ: আরো ২ ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিত :  ১৯:০৩, ২৭ সেপ্টেম্বর ২০২০

এমসি কলেজে গণধর্ষণ: আরো ২ ধর্ষক গ্রেপ্তার

জনমত ডেস্ক: সিলেটের এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় আরও দু\'জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। রবিবার (২৭ সেপ্টেম্বর) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া এ দু\'জন হলেন-মাহবুবুর রহমান রনি এবং রবিউল ইসলাম। এর মধ্যে রনিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে এবং রবিউলকে নবীগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে আলোচিত এ ধর্ষণ মামলার ৯ আসামির মধ্যে চারজন গ্রেপ্তার হলো।

এ মামলায় গ্রেপ্তার অপর দুইজন হলেন প্রধান আসামি সাইফুর রহমান ও ৪ নম্বর আসামি অর্জুন লস্কর।

রোববার সকাল ৮টার দিকে সুনামগঞ্জের ছাতক উপজেলার সীমান্তবর্তী এলাকা নোয়ারাই খেয়াঘাট থেকে মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে গ্রেপ্তার করা হয়। এছাড়া হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা সীমান্ত এলাকা থেকে জকিগঞ্জের আটগ্রামের কানু লস্করের ছেলে অর্জুন লস্করকে গ্রেপ্তার করেছে সিলেট জেলা পুলিশ।

গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে আটকে রাখে দুজন।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেছেন। মামলা ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলেন- সুনামগঞ্জ সদর উপজেলার উমেদনগরের রফিকুল ইসলামের ছেলে তারেকুল ইসলাম তারেক (২৮), হবিগঞ্জ সদরের বাগুনীপাড়ার মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫), জকিগঞ্জের আটগ্রামের কানু লস্করের ছেলে অর্জুন লস্কর (২৫), দিরাই উপজেলার বড়নগদীপুর (জগদল) গ্রামের রবিউল ইসলাম (২৫) ও কানাইঘাটের গাছবাড়ি গ্রামের মাহফুজুর রহমান মাসুম (২৫)।

তাদের মধ্যে তারেক ও অর্জুন শিক্ষার্থী না হলেও সবাই এমসি কলেজ ছাত্রলীগের নেতা এবং সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকারের অনুসারী বলে জানা গেছে।


img

সুনামগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত

প্রকাশিত :  ০৭:৪৮, ২৪ এপ্রিল ২০২৪

ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সুনামগঞ্জ পৌর শহরে ১ জন নিহত হয়েছেন। সোমবার (২২ এপ্রিল) রাতে শহরের নতুন হাছননগরের ভুবির পয়েন্ট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত হন পিরোজপুর গ্রামের বাসিন্দা সুরেশ রবি দাস (৪০)। আহত হন সিএনজি চালক জীবন মিয়া (২০) ও যাত্রী কৃষ্ণ রবি দাস (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে মোল্লাপাড়া ইউনিয়নের বুড়িস্থল বাজার থেকে ৩ জন যাত্রী নিয়ে একটি সিএনজি সুনামগঞ্জ শহরের দিকে যাওয়ার পথে সিএনজিটি পৌর শহরের ভুবির পয়েন্ট এলাকায় আসলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে মালহাবী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, এতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই একজন নিহত হন।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, শহরের ভুবির পয়েন্টে ট্রাকে ও সিএনজি সংঘর্ষ হয়েছে বলে খবর পেয়েছি। ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।