img

তাহিরপুরে সুজনের মানববন্ধন

প্রকাশিত :  ০৮:০১, ৩০ সেপ্টেম্বর ২০২০

তাহিরপুরে সুজনের মানববন্ধন

জনমত ডেস্ক: সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসের সামনে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সমাবেশ ও মানববন্ধন করেছে সুজনের (সুশাসনের জন্য নাগরিক) তাহিরপুর উপজেলা নেতৃবৃন্দ। মঙ্গলবার বিকাল ৩টায় তাহিরপুর পূর্ব বাজারে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে সুজনের তাহিরপুর উপজেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ’র

সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হুসাইন শরীফ বিপ্লবের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ সভাপতি মুজিবুর রহমান, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আলী আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান, নুরুল হুদা, দপ্তর সম্পাদক রমজান আলী, প্রচার সম্পাদক পাখিরুল, শিক্ষা বিষয়ক সম্পাদক এম এ শাহীন, মানবাধিকার কমিশন তাহিরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক নুরুল হক মাস্টার।

উপস্থিত ছিলেন সুজনের সদস্য সোহানূর রহসান সোহাগ, তোজাম্মেল হক নাসরুম, তৌফিকুর রহমান তৌফিক প্রমুখ।


img

দিরাইয়ে বজ্রপাতে ২ জনের প্রাণহানি

প্রকাশিত :  ০৭:২৩, ১৭ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জ জেলার দিরাইয়ে পৃথকস্থানে বজ্রপাতে ২ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) দিরাই উপজেলার কুলন্জ ও ভাটিপাড়া হাওরে পৃথকস্থানে দুজন নিহত হওয়ার ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহতরা হলেন, উপজেলার কুলন্জ ইউনিয়নের রসুলপুর গ্রামের দিনমজুর আব্দুর নূর (৩৮) ও উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের মধুরাপুর গ্রামের কৃষক মালেক নূর (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার দিকে জড়ো বাতাস ও বৃষ্টির সঙ্গে বজ্রপাত হতে থাকে। এ সময় তারা হাওরে বৈশাখী কাজ করতে থাকা অবস্থায় বজ্রাঘাতে ঘটনাস্থলেই মারা যান।

দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বজ্রাঘাতে ২ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।