বেড়েছে আক্রান্ত

প্রকাশিত :  ২১:৪৬, ০৩ অক্টোবর ২০২০
সর্বশেষ আপডেট: ১০:১৭, ০৫ অক্টোবর ২০২০

ব্রিটেনে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২২৯৬১, মৃত্যু ৩৩

ব্রিটেনে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২২৯৬১, মৃত্যু ৩৩

জনমত ডেস্ক :  ব্রিটেনে গত ২৪ ঘন্টায় (রবিবার) করোনায় আক্রান্তের নতুন রেকর্ড হয়েছে। আবারো সর্বাধিক সংখ্যক ২২৯৬১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এটি ব্রিটেনে যে কোন সময়ে এক দিনে সর্বাধিক সংখ্যক আক্রান্তের রেকর্ড। গতকালকের চেয়ে ১০ হাজার যেশি। তবে ডিপার্টমেন্ট অব হেলথ এন্ড স্যোশাল কেয়ারের গত কালকের মত আজও ইভিনিং স্ট্যান্ডার্স জানিয়েছে, টেকনিক্যাল সমস্যার কারনে আজকের সংখ্যা প্রকাশ করতে দেরি করা হয়েছে। একই সাথে আজকের আক্রান্তের সংখ্যার সাথে গত ২৫ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত সময়ের কিছু আক্রান্তের সংখ্যা যুক্ত করা হয়েছে। তবে আজকে প্রকৃত পক্ষে কতজন আক্রান্ত হয়েছেন তা প্রকাশ করা হয়নি।

এদিকে গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে আরো ৩৩ জনের। গতকাল শনিবার ছিলো ৪৯ জন, শুক্রবার ছিলো ৬৬ জন, বৃহস্পতিবার ছিলো ৫৯ জন, বুধবার ছিলো ৭১ জন, মঙ্গলবার ছিলো ৭১ জন। মোট মৃতের সংখ্যা ৪২ হাজার ৩৫০ জন। এই মৃত্যুর পরিসংখ্যান আজ সকাল ৯ টা পর্যন্ত হাসপাতালে ও হাসপাতালের বাইরে করোনায় মৃতের সংখ্যা যুক্ত করা হয়েছে।

গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২২৯৬১ জন। গতকাল শনিবার ছিলো ১২৮৭২ জন, শুক্রবার ছিলো ৬৯৬৮ জন, বৃহস্পতিবার ছিলো ৬৯১৪ জন, বুধবার ছিলো ৭১০৮ জন, মঙ্গলবার ছিলো ৭১৪৩ জন। আজ সকাল ৯টা পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৫ লাখ ২ হাজার ৯৭৮ জন। 



Leave Your Comments


করোনাভাইরাস এর আরও খবর