প্রকাশিত :  ১৫:১৮, ১৬ অক্টোবর ২০২০
সর্বশেষ আপডেট: ১৮:৫৫, ১৬ অক্টোবর ২০২০

ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার চূর্ণবিচূর্ণ, নিহত বেড়ে ৬

ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার চূর্ণবিচূর্ণ, নিহত বেড়ে ৬

জনমত ডেস্ক : যশোরের অভয়নগরে খুলনাগামী মহানন্দা ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের ছয় আরোহী মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

আজ শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে রাজশাহী থেকে খুলনা গামী মহানন্দা ট্রেনটি অভয়নগরের যশোর-খুলনা মহাসড়কের ভৈরব সেতুর লেভেল ক্রসিংয়ে একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মারা যান নড়াইলের ভুয়াখালী এলাকার মোহাম্মদ হিরক, তার স্ত্রী শাওন ও সাত বছরের ভাগনী রাইসার মৃত্যু হয়।

পরে গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখনে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের খুলনা মেডিক্যালে নেয়ার পর আরও তিনজনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রেনটি ভৈরব সেতু লেভেল ক্রসিং পার ওয়ায়র সময় দ্রুত গতিতে একটি প্রাইভেট কার সামনে চলে আসে। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। নিহতদের বাড়ি নড়াইল জেলায় বলে জানিয়েছে পুলিশ।

নওয়াপাড়া রেল স্টেশনের মাস্টার মহসীন রেজা বলেন, বিকেলে খুলনাগামী মহানন্দা ট্রেনটি নওয়াপাড়ার ব্রিজের কাছে পৌঁছায়। এ সময় একটি প্রাইভেটকার রেলক্রসিং পার হতে গেলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই শিশুসহ তিনজনের মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখনে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের খুলনা মেডিক্যালে নেয়ার পর আরও তিনজনের মৃত্যু হয়।

খুলনা মেডিক্যালে চিকিৎসাধীন দুইজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।


Leave Your Comments


জাতীয় এর আরও খবর