প্রকাশিত :  ১২:২৬, ১৫ নভেম্বর ২০১৮

লন্ডনে ডিএম হাইস্কুল প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী কমিটির সভা

লন্ডনে ডিএম হাইস্কুল প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী কমিটির সভা
জনমত রিপোর্ট ।। গত ১৩ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় পুর্ব লন্ডনের কমার্শিয়াল স্ট্রিটের একটি হলে ডিএম হাইস্কুল প্রাক্তন ছাত্র পুনর্মিলনী বাস্তবায়ন কমিটি ইউকের কার্যকরী পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বিভিন্ন উপ কমিটির কাজের অগ্রগতি পর্যালোচনা করে আসছে ১৪ এপ্রিলের (২০১৯) স্টুডেন্ট রি-ইউনিয়নকে সফল করতে গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং উপ কমিটি সমুহের কাজকে গতিশীল করেত বিভিন্ন দিক নির্দেশনা দেয়া হয়।
মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খানের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডিএম হাইস্কুলের প্রাক্তন ছাত্র সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাসাসের সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খাঁন।
কমিটির সদস্য সচিব নাহিন মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের আহ্বায়ক মনজুরুস সামাদ চৌধুরী মামুন, উপদেষ্টা এনামুল হক চৌধুরী, যুগ্ম আহ্বায়ক আব্দুল হান্নান, আব্দুল মারজান চৌধুরী এলু, একলিম হোসেন, সাহাব উদ্দিন, অর্থ সচিব হেলাল আহমদ, হেলাল চৌধুরী বকুল, মুফিজুর রহমান চৌধুরী একলিল, আলম চৌধুরী, আবুল কাশেম, বাবর চৌধুরী, আকরাম চৌধুরী, ইয়াহিয়া খাঁন, ওলিউর রহমান চৌধুরী, মাসুম আহমদ, লিয়াকত খাঁন, আজিজ রহমান, বেলায়েত হোসেন চৌধুরী , দিপু জায়গিরদার, মামুন রশিদ মাসুম, ওবায়দুর হক চৌধুরী এমাদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জাসাস এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক চিত্র নায়ক হেলাল খাঁন বলেন আমি ডিএম হাইস্কুলের একজন প্রাক্তন ছাত্র হিসাবে পুনর্মিলনী গ্রুপের সাথে সম্পৃক্ত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি ডিএম হাইস্কুল প্রাক্তন ছাত্র পুনর্মিলনী কমিটির সাথে সংস্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন আমি পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হব এবং অনুষ্ঠান সফল করতে সহায়তা অব্যাহত রাখব। চিত্র নায়ক হেলাল খাঁন আসছে বাংলাদেশের একাদশ সংসদ নির্বাচনে সিলেট -৬ অসনে তার নির্বাচন করার প্রস্তুতি তুলে ধরে ডিএম হাইস্কুলের একজন প্রাক্তন ছাত্র ও এলাকার সন্তান হিসেবে বিয়ানীবাজার গোলাপগঞ্জের জন প্রতিনিধি নির্বাচনে সকলের সহযোগিতা কামনা করেন।

Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর