img

‘গাঙকুমারী’ চলচ্চিত্রে একসঙ্গে মোশাররফ-জুঁই দম্পতি

প্রকাশিত :  ০৭:৪৮, ২২ নভেম্বর ২০২০
সর্বশেষ আপডেট: ০৭:৫৩, ২২ নভেম্বর ২০২০

‘গাঙকুমারী’ চলচ্চিত্রে একসঙ্গে মোশাররফ-জুঁই দম্পতি

বিনোদন ডেস্ক: পর্দার বাইরে বাস্তব জীবনেও সুখি অভিনেতা মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই দম্পতি। দুজনই অভিনয়ের সঙ্গে যুক্ত। একসঙ্গে বহু নাটকে অভিনয় করেছেন। এবার এই তারকা দম্পতিকে ‘গাঙকুমারী’ নামে একটি চলচ্চিত্রে দেখা যাবে। 

ভাটি অঞ্চলের জেলেদের জীবন নিয়ে ছবিটি নির্মিত হচ্ছে। সাধনা আহমেদের রচনায় ২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত হয় ছবিটি। ছবির পরিচালনা করছেন ফজলুল কবীর তুহিন। 

সম্প্রতি সুনামগঞ্জের হাসাউড়া এলাকায় ছবির শুটিং শুরু হয়েছে। প্রথম লটের পর আগামী ১৫ ডিসেম্বর থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত টানা দ্বিতীয় লটের শুটিং চলবে বলে জানা গেছে। 

অনুদানের এই ছবিতে মোশাররফ-জুঁই দম্পতি ছাড়াও আরও অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা তারিক আনাম। মোশররফ ও তারিক দুজনকেই নেতিবাচক চরিত্রে দেখা যাবে।   

‘গাঙকুমারী’ ছবি প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি বেশ কিছুদিন আগে। সম্প্রতি শুটিংও শুরু হয়েছে। বাংলার ভাটি অঞ্চলের মানুষের গল্প। যেখানে ভাটির নদী, পানি, গাছ, পাখি ও আকাশের সঙ্গে মানুষের নানা সম্পর্কের গল্প বলবে। ছবিটিতে অভিনয়ের মাধ্যমে দর্শকের প্রত্যাশা কতটা পূরণ করতে পারবো জানি না, তবে আমরা ভালো কিছুর জন্য চেষ্টা করবো।’

এছাড়াও ‘গাঙকুমারী’ ছবির কেন্দ্রীয় চরিত্রে একজন নবাগতা অভিনেত্রীকে দেখা যাবে। তুরা নামের সেই অভিনেত্রী বর্তমানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষার্থী। এ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় তার ক্যারিয়ার শুরু হচ্ছে।


img

প্রেমের কথা স্বীকার মন্দিরার, প্রেমিক কি রাজ?

প্রকাশিত :  ১৮:৪০, ১৩ মে ২০২৪

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ সিনেমাটির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটেছে মন্দিরা চক্রবর্তীর। কাজলরেখার জন্য প্রশংসার পাশাপাশি ব্যক্তি জীবন নিয়েও বেশ আলোচনায় রয়েছেন তিনি। গুঞ্জন চলছে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে এ অভিনেত্রীর। মন্দিরাও এবার জানালেন তিনি প্রেম করছেন, তবে কার সঙ্গে সে নিয়ে রয়েছে রহস্য।

পরীর ডানা ভেঙে পড়ে যাওয়া শরিফুল রাজ নাকি মন্দিরার তালে তালে সুর তুলেছেন। শোনা যাচ্ছে, তারা নাকি গোপনে চুটিয়ে প্রেম করছেন। সুযোগ পেলেই একান্তে সময় কাটাচ্ছেন।

ঢালিউড অন্দরমহলের খবর, রমজানের ঈদে মুক্তি পাওয়া ‘কাজলরেখা’ সিনেমায় অভিনয়ের সূত্র ধরেই কাছাকাছি এসেছেন রাজ-মন্দিরা। পর্দার বাইরে তাদের রসায়ন দেখে তেমনটা আন্দাজ করা স্বাভাবিক বটে। ফলে এ নিয়ে হচ্ছে আলোচনা।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পুরস্কার প্রদান অনুষ্ঠানে রাজের সঙ্গে প্রেম বিষয়ক প্রশ্নের মুখে পড়েন মন্দিরা। সেখানে প্রেমের কথা স্বীকার করেছেন তিনি। তবে কার সঙ্গে—সেটা পরিষ্কার করেননি।

রাজ ভালো বন্ধু জানিয়ে মন্দিরা বলেন—আমরা খুবই ভালো বন্ধু। প্রেমটা হওয়ার সুযোগ নেই আসলে। বলতে পারি, সে আমার খুবই ভালো একজন বন্ধু হয়ে উঠেছে। শুটিংয়ের সময় সে আমার বন্ধু ছিল না। কারণ, তখন আমার সঙ্গে তার বেশি কথা হতো না, খুবই কম। আমাদের শুটিং হচ্ছিল ২০২২ সালে। এখন সে যে লাইফটা কাটাচ্ছে, তখন সে এই লাইফে ছিল না। তার তখন সন্তান হয়েছিল, সবকিছু মিলিয়ে সে তার মতো ছিল। তখন মাত্রই আমাদের প্রথম দেখা।

তিনি আরও বলেন—বাস্তব জীবনে প্রেম আছে, প্রেম ছাড়া তো একজন মানুষ থাকতে পারে না। আমার মনে হয়, প্রত্যেক মানুষের জীবনে প্রেম থাকা জরুরি, প্রেম করা উচিত। প্রেম করলে মন ভালো থাকে, শরীর ভালো থাকে। এখন বিয়ে করার কোনো ইনটেনশন একদম নেই, পরিবার থেকেও এখন প্রেশার নেই। এখন কাজে মনযোগ দিতে চাই।

তবে প্রেমিকের পরিচয় প্রকাশ করেননি মন্দিরা। সেই দায়িত্ব দিলেন সাংবাদিকদের ওপর। তিনি বলেন— প্রেম তো করছি, কার সঙ্গে করছি, কীভাবে করছি—এটা সাংবাদিকদের দায়িত্ব খুঁজে বের করার। আপনারাই খুঁজে বের করুন।

চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘সেরা নাচিয়ে’র মাধ্যমে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেন মন্দিরা। নাচের পাশাপাশি চলচ্চিত্রে মনোযোগী হতে চাইছেন তিনি। আগামী ঈদে ‘নীলচক্র’ নামে একটি চলচ্চিত্র মুক্তির কথা রয়েছে তার। এ ছাড়া নতুন আরেকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধও হয়েছেন তিনি।