প্রকাশিত :  ০৯:১১, ০২ জানুয়ারী ২০২১

সৈকতে সুইমস্যুটে শীর্ষাসনে মোনালি ঠাকুর

সৈকতে সুইমস্যুটে শীর্ষাসনে মোনালি ঠাকুর

বিনোদন ডেস্ক: ছুটি কাটাতে দুবাই গিয়েছেন গায়িকা মোনালি ঠাকুর। সঙ্গে রয়েছেন পুরোপরিবার। দুবাইয়ের সৈকতে ছুটির মেজাজে দেখা গিয়েছে মোনালিকে। বিকিনি নয়, সুইমস্যুট পরেই সমুদ্র সৈকতে নেমে পড়েন গায়িকা।

সুইমস্যুটে পরে সৈকতে? এমন প্রশ্ন কেউ করার আগেই মোনালি অনুরাগীদের জানিয়ে দেন, ''সমুদ্রের হাতছানি এড়াতে পারলাম না, তাই বডিস্যুট কেটে সুইমস্যুট বানিয়ে নেমে পড়লাম।'' এবার খানিকটা শিশুসুলভ ভঙ্গীতেই সৈকতে যোগা করতে শুরু করে দিলেন গায়িকা।

সৈকতে যখন ঢেউ আছড়ে পড়ছে তখন তার ঠিক সামনেই শীর্ষাসনে মন দিয়েছেন মোনালি। ভিডিও পোস্ট করে গায়িকা নিজেই জানিয়েছেন, ‘'মাথার উপর পুরো শরীরটার ভর রাখা এখানে কিছুটা কঠিনই বটে। কারণ সৈকতের বালি ক্রমাগতই নিচে ঢুকে যায়। তবে আমার ক্ষেত্রে এমনটা কিছুই ঘটেনি। তার আগেই আমার দিদি ভিডিওটি করা বন্ধ করে দিয়েছেন। যাই হোক, এসবে আমি খুশি।’

সম্প্রতি, সমুদ্র সৈকতের আরও বেশকিছু ছবি পোস্ট করেছেন মোনালি ঠাকুর। যার মধ্যে একটি ছবিতে নীল সমুদ্রে পা ভিজিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে মোনালিকে। যে ছবি পোস্ট করে মোনালি লিখেছেন, কোনও পরিকল্পনা ছাড়াই তিনি সমুদ্রে বেড়াতে গিয়েছেন। 

লকডাউনের মধ্যে গত জুন মাসে মোনালি ঠাকুর হঠাৎই সকলকে জানান, তিনি ২০১৭ সালেই মাইক রিকটার-এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। হঠাৎ করে গায়িকার বিয়ের কথা শুনে হতবাক হন তার বহু অনুরাগী। প্রসঙ্গত মোনালি ঠাকুরের স্বামী মাইক রিকটার সুইজারল্যান্ডের বাসিন্দা। তিনি পেশায় একজন ব্যবসায়ী।


Leave Your Comments


বিনোদন এর আরও খবর