প্রকাশিত :  ০৮:৩৪, ০৪ জানুয়ারী ২০২১

রোনালদোর গোলে পিছিয়ে পড়া জুভেন্টাসও পেয়েছে জয়

রোনালদোর গোলে পিছিয়ে পড়া জুভেন্টাসও পেয়েছে জয়

স্পোর্টস ডেস্ক: ইতালিয়ান সিরি’আ লিগে বড় জয় পেয়েছে জুভেন্টাস। উদিনিসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে তারা। এমন জয়ে ক্রিস্টিয়ানো রোনালদো জোড়া গোলের পাশাপাশি সতীর্থকে দিয়ে করিয়েছেন আরও একটি গোল।

রোববার রাতে ঘরের মাঠে উদিনিসের বিপক্ষে রোনালদোর জোড়া গোল ছাড়া একবার করে জালের দেখা পান ফেদেরিকো চিয়েসা ও পাওলো দিবালা। গত রাউন্ডে ফিওরেন্তিনার বিপক্ষে ৩-০ গোলে হেরেছিল জুভেন্টাস, চলতি আসরে যা ছিল তাদের প্রথম হার।

ম্যাচের ৩১তম মিনিটে জুভেন্টাসকে এগিয়ে নেন রোনালদো। বাঁ দিক থেকে অ্যারন র‌্যামজির বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে ডান পায়ের জোরালো শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন পাঁচবারের বর্ষসেরা এই পতুর্গিজ ফুটবলার। এই ১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় জুভেন্টাস।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ব্যবধান বাড়ান চিয়েসা। রোনালদোর থ্রু বল ধরে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন এই ইতালিয়ান মিডফিল্ডার।

৭০তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন রোনালদো। বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন পর্তুগিজ ফরোয়ার্ড। এর মধ্য দিয়ে আসরের সর্বোচ্চ গোলদাতা ১১ ম্যাচে ১৪ বার পেলেন জালের দেখা।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে উদিনেসের হয়ে ব্যবধান কমান ডাচ ডিফেন্ডার মারভিন জিগেলার। আর যোগ করা সময়ে স্কোরলাইন ৪-১ করেন দিবালা।

১৪ ম্যাচে সাত জয় ও ছয় ড্রয়ে ২৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠেছে জুভেন্টাস। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে উদিনেস। আর এসি মিলান ১৫ ম্যাচ থেকে ৩৭ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ইন্টার মিলান এক পয়েন্ট কম নিয়ে আছে দুইয়ে।


Leave Your Comments


খেলাধূলা এর আরও খবর