প্রকাশিত :  ০৭:৫২, ০৭ জানুয়ারী ২০২১
সর্বশেষ আপডেট: ০৮:০২, ০৭ জানুয়ারী ২০২১

৪৫ কোটি টাকার বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন জাহ্নবী

৪৫ কোটি টাকার বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন জাহ্নবী

বিনোদন ডেস্ক : ২০১৮ সালে ‘ধাড়াক’ সিনেমা দিয়ে বলিউডে নাম লেখান জাহ্নবী কাপুর। কিন্তু বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি। সমালোচকেরাও ছেড়ে কথা বলেননি। জাহ্নবীর কপালে তাই জুটেছে স্বজনপ্রীতির অভিযোগ। তবে বলিউডের নবীন তারাদের ভেতর বেশ উজ্জ্বলভাবে আলো ছড়াচ্ছেন এ তারকা। যদিও কাজের চেয়ে অন্য বিষয় নিয়ে আলোচনায় এসেছেন তিনি। এবার যেমনটি এসেছেন বিলাসবহুল নতুন ফ্ল্যাট নিয়ে।

ভারতীয় বেশ কিছু গণমাধ্যমের খবরে বলা হয়, নিজের পছন্দমতো জুহুতে একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন জাহ্নবী কাপুর। মুম্বাইয়ের জুহুর ভিলে পার্লে এলাকার এই অ্যাপার্টমেন্ট কিনতে তাঁর খরচ পড়েছে বাংলাদেশি মুদ্রায় ৪৫ কোটি টাকা। জাহ্নবীর নতুন ফ্ল্যাটের আশপাশেই থাকেন অমিতাভ বচ্চন, অজয় দেবগন, অনিল কাপুর, হৃতিক রোশনরা। অবশ্য জাহ্নবী এখনো সে ফ্ল্যাটে উঠেননি। 

আপাতত লোখন্ডওয়ালাতে বাবা বনি কাপুরের বাংলোতেই বোন খুশির সঙ্গে রয়েছেন। জানা গেছে, অভিনেত্রী ‘আরায়া’ নামের বহুতল ভবনে ফ্ল্যাট কিনেছেন। এ ভবনের তিনটি ফ্লোরজুড়ে জাহ্নবীর নতুন ফ্ল্যাট। বহুতলের ১৪-১৫ এবং ১৬ তলাজুড়ে এই নতুন ফ্ল্যাট। গত ৭ ডিসেম্বর সব চুক্তি সম্পন্ন হয়েছে। ফ্ল্যাটের নিবন্ধন হয়েছে গত ১০ ডিসেম্বর।

করোনাকালে বাবা বনি কাপুর ও ছোট বোন খুশি কাপুরের সঙ্গে চমৎকার সময় কাটছে জাহ্নবীর। মাঝে তাঁদের বাড়ির এক গৃহকর্মীর করোনা ধরা পড়েছিল। তবে পরীক্ষায় জানা গেছে, তাঁরা সবাই ভালো আছেন। এ সময় নিজের পুরোনো ফোন ঘেঁটে বেশ কিছু ছবি, ভিডিও আর মিম উদ্ধার করেছেন। আর সেই সব শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। মা শ্রীদেবীর পুরোনো ছবিও শেয়ার করেছেন। দুই বোন বসে রংতুলি দিয়ে ছবি এঁকেছেন। জাহ্নবী কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। ২০২০ সালে মুক্তি পায় ছবিটি। জাহ্নবীকে এরপর দেখা যাবে ‘রুহি আফজা’ ও ‘দোস্তানা টু’ ছবিতে। 


Leave Your Comments


বিনোদন এর আরও খবর