প্রকাশিত :  ২০:১৫, ০৯ জানুয়ারী ২০২১
সর্বশেষ আপডেট: ১৩:৪৬, ১০ জানুয়ারী ২০২১

লন্ডনে চুলের পরিচর্যা করতে গিয়ে লকডাউন বিধি ভেঙ্গে বিপাকে প্রিয়াঙ্কা

লন্ডনে চুলের পরিচর্যা করতে গিয়ে লকডাউন বিধি ভেঙ্গে বিপাকে প্রিয়াঙ্কা

জনমত ডেস্ক: করোনার নতুন স্ট্রেইন নিয়ে তুমুল আতঙ্ক ছড়িয়েছে ব্রিটেনে। দ্রুত বাড়ছে আক্রান্তের সংখ্যাও। তাই সংক্রমণ ঠেকাতে ফের লকডাউন ঘোষণা করেছে বরিস জনসন সরকার। নিয়ম অনুযায়ী, আপাতত বন্ধ থাকবে দেশের পার্সোন্যাল কেয়ার সার্ভিস অর্থাৎ  স্পা, সেলুন, পার্লারগুলি। এরমধ্যেই চুলের পরিচর্যা করাতে গিয়ে বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। লকডাউন বিধি ভাঙার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। যদিও ‘বরফি’ অভিনেত্রীর দাবি, তিনি কোনও নিয়ম লঙ্ঘন করেননি। শুটিংয়ের জন্যই চুলের পরিচর্যা করাতে গিয়েছিলেন।

ঠিক কী ঘটেছিল? ব্রিটেনের সংবাদমাধ্যম সূত্রের উদ্ধৃিত দিয়ে বর্তমান পত্রিকার লন্ডন প্রতিনিধি রূপাঞ্জনা দত্ত তার রিপোর্টে উল্লেখ করেন , বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল পাঁচটা নাগাদ নটিং হিলের একটি স্যাঁলোতে যান প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন মা মধু এবং পোষ্য ডায়না। সেখানে ছিলেন সেলিব্রেটি স্টাইলিস্ট জোস উডও। ব্রিটেনে থাকলে প্রায়ই উডের স্যাঁলোতে রূপচর্চা করাতে যান অভিনেত্রী। তবে স্থানীয় সূত্রে সেলুনটি খোলার খবর পেয়েই তড়িঘড়ি সেখানে পৌঁছয় পুলিস। সঙ্গে সঙ্গে সেলুনিট বন্ধ করে দেওয়া হয়। তবে কাউকে কোনও জরিমানা করা হয়নি। মৌখিকভাবে সতর্ক করে সকলকে ছেড়ে দেওয়া হয়েছে বলে খবর। প্রশাসনের নির্দেশ মতো, প্রিয়াঙ্কাকে সেখান থেকে বেরিয়ে যেতে দেখা যায়। এই সংক্রান্ত একটি ছবিও প্রকাশ করেছে সংবাদমাধ্যম। 

এই মুহূর্তে একটি ছবির শুটিংয়ের কাজে ব্রিটেনে রয়েছেন প্রিয়াঙ্কা। তাঁর মুখপাত্র জানিয়েছেন, ছবিতে অভিনয়ের জন্যই চুলের পরিচর্যা করাতে গিয়েছিলেন অভিনেত্রী। তবে সরকারি নির্দেশ অমান্য করা হয়নি। ছবির প্রোডাকশনের সঙ্গে যুক্ত কলাকুশলীদের জন্য স্যাঁলোটি খোলা হয়েছিল। ছবির সঙ্গে যুক্ত প্রত্যেকের করোনা পরীক্ষা করা হয়েছে। তারপরই তাঁরা সেখানে যাওয়ার অনুমতি পেয়েছেন। পুলিসকে সমস্ত কাগজপত্র দেখানো হয়েছে। 

প্রসঙ্গত, লন্ডনে ‘টেক্সট ফর ইউ’ নামে একটি ছবির কাজে ব্যস্ত রয়েছেন তিনি।


Leave Your Comments


বিনোদন এর আরও খবর