প্রকাশিত :  ১১:২২, ১৬ জানুয়ারী ২০২১
সর্বশেষ আপডেট: ১১:২৭, ১৬ জানুয়ারী ২০২১

বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আবদার আলী’র ইন্তেকাল

বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আবদার আলী’র ইন্তেকাল

বানীগ্রাম মধ্যম মহল্লা (আমুড়া পুরান বাড়ী ও বর্তমান সিলেট শহরের কুমারপাড়া) নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ¦ আবদার আলী (৮০) গত ৪ জানুয়ারী সন্ধ্যা ৭ ঘটিকার সময় করোনা আক্রান্ত হয়ে রয়েল লন্ডন হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যুকালে মরহুম আবদার আলী ১ ছেলে এবং ৩ মেয়ে সহ অসখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

উল্লেখ্য মরহুম আবদার আলী সিলেটের কালিঘাট নির্মাণ সামগ্রী বিক্রেতা শাহচট রোডের মেসার্স বাসিত এন্ড কো: এর স্বত্ত¡াধিকারী, সৈয়দ মকবুল হোসেন উচ্চ বিদ্যালয়ে অন্যতম ভ‚মি দাতা ও ঐতিহ্যবাহী বানীগ্রামের নয়া বাজারের ভ‚মি দাতাদের অন্যতম। সদআলাপি স্বজন ব্যক্তিত্ব আবদার আলী এলাকার মানুষের সাথে খুব সহজেই মিশে যেতে পারতেন। সৎ নিষ্টাবান মরহুম আবদার আলী এলাকার স্কুল, মসজিদ, ইদগা ও মাদ্রাসা প্রতিষ্ঠায় অগ্রনী ভ‚মিকা পালন করেন।

মরহুমদ আবদার আলী’র নামাজের জানাযা গত ৬ জানুয়ারী ঐতিহ্যবাহী ব্রিক লেন মসজিদ সম্পন্ন হয় এবং পরের দিন ৭ জানুয়ারী পূর্ব লন্ডনের গার্ডেন অব পিস কবরস্থানে দাফন করা।

জনাব আবদার আলীর মৃত্যুতে তার বড় ভাই হাজী আরকান আলী ও হাজী ছমির আলী তাঁর আত্মার মাগফেরাত কামনা করে কমিউনিটির সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

এদিকে সাপ্তাহিক জনমতের সহ সম্পাদক মোসলেহ উদ্দিন আহমদ তাঁর ফুফুত ভাই আবদার আলীর মৃত্যুতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। -সংবাদ বিজ্ঞপ্তি


Leave Your Comments


সিলেটের খবর এর আরও খবর