img

কুলাউড়ায় যুবলীগ নেতাকে কোপালেন আরেক নেতা

প্রকাশিত :  ১৩:৩৩, ১৭ জানুয়ারী ২০২১

কুলাউড়ায় যুবলীগ নেতাকে কোপালেন আরেক নেতা

জনমত ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন সবুজকে কুপিয়ে জখম করেছেন একই কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক কামরুল বক্স। আজ দুপুর ১২টার দিকে কুলাউড়া উছলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেনের ছোট ভাই ইকবাল হোসেন কয়েছ জানান, দুপুরের দিকে সবুজ কুলাউড়া উছলাপাড়া এলাকার আমিনুল ট্রেডার্সে বসেছিলেন। হঠাৎ করে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক কামরুল বক্স ১৫-২০ জন লোক নিয়ে দেশীয় অস্ত্রসহ তার ওপর আক্রমণ করেন। এসময় তাদের অস্ত্রের আঘাতে সবুজের হাত, মাথা, পেট ও পিঠ মারাত্মকভাবে জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

কুলাউড়া পৌরসভা নির্বাচনের রেশ ধরেই এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা তার। কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, আহত মঈনুল হোসেনের বড় ভাই আমিনুল ইসলাম তৈমুছ বাদী হয়ে কামরুল বক্সসহ সাত-আটজনকে আসামি করে থানায় মামলা করেছেন। 

img

দিরাইয়ে বজ্রপাতে ২ জনের প্রাণহানি

প্রকাশিত :  ০৭:২৩, ১৭ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জ জেলার দিরাইয়ে পৃথকস্থানে বজ্রপাতে ২ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) দিরাই উপজেলার কুলন্জ ও ভাটিপাড়া হাওরে পৃথকস্থানে দুজন নিহত হওয়ার ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহতরা হলেন, উপজেলার কুলন্জ ইউনিয়নের রসুলপুর গ্রামের দিনমজুর আব্দুর নূর (৩৮) ও উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের মধুরাপুর গ্রামের কৃষক মালেক নূর (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার দিকে জড়ো বাতাস ও বৃষ্টির সঙ্গে বজ্রপাত হতে থাকে। এ সময় তারা হাওরে বৈশাখী কাজ করতে থাকা অবস্থায় বজ্রাঘাতে ঘটনাস্থলেই মারা যান।

দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বজ্রাঘাতে ২ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।