প্রকাশিত :  ০৮:০০, ১৮ জানুয়ারী ২০২১

রাজধানীতে স্বামীর নির্দেশে স্ত্রীকে গণধর্ষণ

রাজধানীতে স্বামীর নির্দেশে স্ত্রীকে গণধর্ষণ

জনমত ডেস্ক : স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছিল না। তাই একটি বাড়িতে ডেকে পাঁচ বন্ধুকে দিয়ে গণধর্ষণ করিয়েছে স্বামী। গত ১২ই জানুয়ারি সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় গতকাল রোববার রাজধানীর খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ২৫ বছর বয়সী ওই নারী। মামলায় স্বামীসহ ৬ জনকে আসামী করা হয়েছে। খিলগাঁও থানার ওসি ফারুক-উল-আলম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি বলেন, উত্তর গোড়ানের ২৩৮/ সি নম্বর বাসায় ধর্ষণের ঘটনাটি ঘটে। অভিযুক্ত ধর্ষকরা হচ্ছেন- কালু, সঞ্জিত দাস, মাকসুদুর রহমান, আজিজুর রহমান ও জাহাঙ্গীর।

ঘটনাস্থল থেকে তাদের সহায়তা করেন ওই নারীর স্বামী আইয়ুব আলী। পেশায় দর্জি আইয়ুব আলীর বাড়ি মানিকগঞ্জ সদরে। থাকেন কদমতলীতে ভাড়া বাসায়।

ভুক্তভোগী নারীর অভিযোগ, তার সঙ্গে স্বামীর বনিবনা হচ্ছিল না, মামলা- মোকদ্দমাও ছিল। ১২ই জানুয়ারি সন্ধ্যা ৬টার দিকে কথাবার্তা বলার জন্য তাকে ওই বাসায় ডেকে নিয়ে যান তার স্বামী। স্বামীর সঙ্গে তার পাঁচ বন্ধু ছিল। স্বামীর বন্ধুরাও মামলা-মোকদ্দমা নিয়ে তার সঙ্গে কথা বলেন।

এক পর্যায়ে বনিবনা না হওয়ায় ওই নারী বাসায় ফিরে যেতে চান। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার স্বামীর নির্দেশে ওই ভবনের পাঁচতলার একটি কক্ষে তাকে আটকে রেখে ৫ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে।

পরে ধর্ষণের শিকার নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। ১৬ই জানুয়ারি তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পান। ঘটনার ৬ দিন পর তিনি থানায় অভিযোগ করেন। ওই নারী পুলিশকে জানান, ঘটনাস্থল সম্পর্কে তিনি নিশ্চিত ছিলেন না। এছাড়া তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন, তাই অভিযোগ দিতে দেরি করেছেন। 


Leave Your Comments


বাংলাদেশ এর আরও খবর