প্রকাশিত :  ১২:০৫, ১৮ জানুয়ারী ২০২১

দরিদ্র মানুষের মাঝে শাহ ইউছুফ আলী মেমোরিয়াল ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ অত্যন্ত মহৎ কাজ: শফিকুর রহমান চৌধুরী

দরিদ্র মানুষের মাঝে শাহ ইউছুফ আলী মেমোরিয়াল ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ অত্যন্ত মহৎ কাজ: শফিকুর রহমান চৌধুরী

বিশ্বনাথে শাহ ইউসুফ আলী মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে তিন শতাধিক শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সাংসদ জননেতা শফিকুর রহমান চৌধুরী বলেছেন, "দরিদ্র মানুষের মাঝে শাহ ইউছুফ আলী মেমোরিয়াল ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ অত্যন্ত মহৎ কাজ"। জনাব চৌধুরী বলেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের দপ্তর সম্পদাক শাহ্ শামীম আহমদ তার পিতার নামে ট্রাস্ট গঠন করে প্রায় এক যুগ ধরে এলাকার আর্ত-সামাজিক উন্নয়নে গুরুত্বপুর্ন অবদান রেখে যাচ্ছেন। তিনি দেশে-বিদেশে আওয়ামীলীগের ব্যানারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় মানুষের কল্যাণে কাজ করছেন । আজ অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষকে একটু উষ্ণতা দিতে শাহ শামীমের শীতবস্ত্র বিতরণ কার্যক্রম প্রশংসার দাবি রাখে ।

রাজনীতিবিদ, সমাজসেবক ও কবি যুক্ত্যরাজ্য আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জনাব শাহ শামীম আহমদ এর পিতা মরহুম আলহাজ্ব শাহ ইউসুফ আলী সাহেবের নামে প্রতিষ্ঠিত আলহাজ শাহ ইউছুফ আলী মেমোরিয়াল ট্রাস্ট’র উদ্যোগে ও নাজির বাজার অগ্রগামী সমাজকল্যাণ যুব সংঘের সার্বিক সহযোগিতায় সিলেটের বিশ্বনাথের  ধর্মদা পীরবাড়িতে বিশ্বনাথ ইউনিয়নের দুই শতাধিক শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শাহ্ জামাল আহমদের সভাপতিত্বে ও  শাহ্ সাইদুল ইসলাম সুজা ও বুরহান আহমদ রুবেলের যৌথ পরিচালনায় পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক। বিশেষ অতিথির বক্তব্যে সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, এলাকার আর্থসামাজিক উন্নয়ানে শাহ ইউছুফ আলী মেমোরিয়াল ট্রাস্ট অনন্য ভূমিকা পালন করতেছে যা সত্যি প্রসংশনীয় এবং আশাকরি এই ধারা অব্যাহত থাকবে ।

অনুষ্ঠানের আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী চেয়ারম্যান, শাহ্ ফয়েজ আহমদ সেবুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোশন চেরাগ আলী, যুক্তরাজ্য কৃষক লীগের সদস্য-সচিব এমএ আলী, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক সহব্বত আলী জাহান ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখর উদ্দিন।এর আগে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজিবুর রহমান মঞ্জু। এসময় বক্তব্য রাখেন নাজির বাজার অগ্রগামী সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি সেলিম আহমদ।সভায় আওয়ামী লীগ নেতা ইয়াছিন আলী, মাসুক আহমদ, সিলেট জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, জেলা ছাত্রলীগ নেতা মোশাহিদ আলী, নাজির বাজার অগ্রগামী সমাজকল্যাণ যুব সংঘের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম রুনু, যুগ্ম-সম্পাদক শাহ্ রায়হান রিমু, প্রচার ও প্রকাশনা সম্পাদক হোসাইন আহমদ প্রবেল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর আহমদ, সাংগঠনিক সম্পাদক তানিমুল ইসলাম, সংগঠক জুয়েল আহমদ, বিশ্বনাথ ইউনিয়ন ছাত্রলীগ নেতা সুহিন আহমদ, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সামী, ওয়ার্ড ছাত্রলীগ নেতা আবিদ উদ্দিন, ইমন আহমদ, তাহমিদ আহমদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর