জমি নিয়ে বিরোধ

প্রকাশিত :  ০৯:১৮, ১৯ জানুয়ারী ২০২১

শিবগঞ্জে চাচার মারপিটে স্কুলছাত্রের মৃত্যু

শিবগঞ্জে  চাচার মারপিটে স্কুলছাত্রের মৃত্যু

বগুড়ার শিবগঞ্জে দখলে রাখা চার শতক জমির কাগজপত্র দেখতে চাওয়ায় চাচা সাইফুল ইসলাম ও তার লোকজনের মারপিটে আহত দশম শ্রেণির স্কুলছাত্র মাহাতাব আলী (১৬) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে নিহতের বাবা শিবগঞ্জ থানায় ভাই সাইফুল ইসলামসহ সাত জনের বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে। শিবগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকী জানান, অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

পুলিশ ও স্বজনরা জানান, নিহত মাহাতাব আলী শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের কৃষ্ণপুর (মধুপুর) গ্রামের জিয়াউল হকের ছেলে ও রহবল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তার চাচা দুলা ফকির জানান, ছোট ভাই সাইফুল ইসলাম চার শতক জমি দখলে রেখেছেন। গত ৮ জানুয়ারি শুক্রবার বিকালে এ জমির কাগজপত্র দেখতে চাওয়ায় সাইফুল ইসলাম ও তার লোকজন স্কুলছাত্র ভাতিজা মাহাতাবকে মারপিট করে। গুরুতর অবস্থায় তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ওই হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

শিবগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) হরিদাস মন্ডল জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে মারপিটে স্কুলছাত্র মাহাতাব চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতের বাবা মঙ্গলবার সকালে থানায় তার ভাই সাইফুল ইসলামসহ সাত জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। এর আগেই সাইফুলকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান তিনি।


Leave Your Comments


বাংলাদেশ এর আরও খবর