প্রকাশিত :  ১৪:২৩, ২০ জানুয়ারী ২০২১
সর্বশেষ আপডেট: ১৫:০৯, ২০ জানুয়ারী ২০২১

সিলেটে তরুণ খুন: ফোন করে ডেকে নিয়ে যাওয়া বন্ধু আটক

সিলেটে  তরুণ খুন: ফোন করে ডেকে নিয়ে যাওয়া বন্ধু আটক

জনমত ডেস্ক : সিলেট নগরের উপকণ্ঠের খাদিম নাঈম আহমদকে হত্যার ঘটনায় তার বন্ধু দেলোয়ার হোসেন সবুজ (২২)কে আটক করেছে পুলিশ। বুধবার (২০ জানুয়ারি) বিকেলে তাকে আটক দেখানো হয়। এরআগে সকালে জিজ্ঞাসাবদের জন্য তাকে থানায় ধরে আনা হয়েছিলো।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দুপুরে জন্মদিনের কথা বলে নাঈমকে ঘর থেকে ডেকে নিয়ে যান সবুজ। সন্ধ্যায় সড়কের পাশ থেকে তার ছুরিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

 আটক দেলোয়ার হোসেন সবুজ (২২) সিলেটের গোয়াইনাঘাট উপজেলার ফতেহপুরের বড়নগর গুলনি চা বাগানের লাল মিয়ার ছেলে। তিনি বর্তমানে শাহপরান এলাকার চামেলীবাগে বসবাস করেন।

সবুজকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্যাহ তাহের।

এরআগে দুপুরে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান জানিয়েছিলেন, নাইম হত্যার ঘটনায় তার বন্ধু সবুজসহ ৩/৪ জনকে আমরা থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নাঈম আহমদ খুনের ঘটনায় এখনও মামলা হয়নি বলে জানিয়ে তিনি বলেন, মামলা দায়ের প্রক্রিয়াধীন।

তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় এক অটোরিকশা চালকের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।  সন্ধ্যা ৭টার দিকে খাদিম বিআইডিসি এলাকার কৃষি গবেষণা খামারের সড়কের পাশ থেকে নাইম (২০) নামে ওই তরুণের লাশ উদ্ধার করে শাহপরাণ থানা পুলিশ। পুলিশ ওই তরুণের প্যান্টের পকেট থেকে পাওয়া মোবাইল ফোনের মাধ্যমে তার আত্মীয়-স্বজনের সাথে যোগাযোগ করে বিষয়টি অবগত করেন। সংবাদ প্রাপ্ত হয়ে আত্মীয়-স্বজনরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এসে মৃতদেহটি শনাক্ত করেন।

নাঈমের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে দেলোয়ার হোসেন সবুজ ও রাব্বি ফোন করে নাঈমকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। একটি জন্মদনের পার্টির কথা বলে তাকে নিয়ে যায় তারা।

 


Leave Your Comments


সিলেটের খবর এর আরও খবর